উপনির্বাচন

যশোর-৬ আসনে নৌকার মাঝি শাহিন চাকলাদার

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী, ২০২০ ১১:২৬:৫০

যশোর প্রতিনিধি: যশোর-৬ (কেশবপুর) শূন্য আসনের উপনির্বাচনে উপজেলা আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অনুযায়ী যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নাম চুড়ান্ত করা হয়েছে।১১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা জানান, কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত সকলের সম্মিলিত সিদ্ধান্ত অনুযায়ী উপনির্বাচনকে সামনে রেখে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সকল সদস্য শাহীন চাকলাদারের মনোনয়নের জন্য প্রস্তাব করবেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দলের দুর্দিনে শাহীন চাকলাদার সার্বক্ষণিক পাশে থাকায় তিনি উপনির্বাচন থেকে সরে এসেছেন। এমনটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন এর সাথে কথা বলে জানা যায়।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

সভায় ১৭ মার্চ বছরব্যাপী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, ২১ ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালন, ওয়ার্ড থেকে উপজেলা আওয়ামী লীগ পর্যন্ত ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পর্কে আলোচনা, জাতীয় সংসদ উপ-নির্বাচন ও বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।কার্যনির্বাহী কমিটির সভায় উপজেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ উপস্থিত থেকে আলোচ্য বিষয়ের উপর বক্তব্য প্রদান করেন।।

প্রজন্মনিউজ২৪/ নাহিদুল / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন