নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী, ২০২০ ১২:১৪:০৪

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্রের বাস্তবায়নে এবং মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় সোমবার (১০ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আবু রায়হান দোলন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি. এম সেলিম পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান হুকুম আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী।

উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, উপজেলা মহিলা বিষয়ক অফিসার পাপিয়া সুলতানা, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, গণ উন্নয়ন কেন্দ্রের প্রকল্প সমন্বয়কারী তানিয়া তাসমিন, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু প্রমুখ।

উক্ত সভায় বক্তাগণ বলেন, এখনো অনেক নারী যৌতুকের জন্য নির্যাতনের স্বিকার হন। অনেক শিশু অর্থাভাবে পড়া শুনা করতে পারেনা তারা অন্যের বাড়িতে গৃহকর্মীর কাজ করতে যায় এবং সেখানেও নানা নির্যাতনের স্বিকার হয় ।আমাদের প্রত্যেকের উচিৎ এই বিষয় গুলোতে সচেতন হওয়া। কোথাও এমন নির্যাতনের খবর পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

প্রজন্মনিউজ২৪/আজাদ/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ