দীর্ঘ ছয় মাস পর মঞ্চে এন্ড্রু কিশোর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৭:২২

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে গত বছরের  সেপ্টেম্বর মাস থেকে চিকিৎসাধীন আছেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। সেখানে ক্যানসারের চিকিৎসা চলছে তার। সে কারণে অনেক দিন স্টেজে উঠতে পারেননি তিনি। দীর্ঘ ছয় মাস পর গানের মঞ্চে হাজির হলেন তিনি।  

রোববার সন্ধ্যায় এন্ড্রু কিশোরের সম্মানে এক জমকালো কনসার্টের আয়োজন করা হয় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে। সন্ধ্যায় এই কনসার্টে গান গেয়েছেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। এই কনসার্টে চিকিৎসকদের অনুমতি নিয়ে উপস্থিত হয়েছিলেন এন্ড্রু কিশোর। অসুস্থ শরীর নিয়েও গান গেয়ে দর্শক শ্রোতাদের অন্যরকম আবেগে ভাসিয়েছেন তিনি। তার সঙ্গে কন্ঠ মেলাতে গিয়ে কেঁদেছেন অনেক ভক্তও।

লাল রঙা পাঞ্জাবি ও কালো রঙের হ্যাট পরে কনসার্টে হাজির হন তিনি। এই কনসার্টের শিরোনাম ছিলো ‘এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত ৯ই সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ  ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ই সেপ্টেম্বর তার শরীরে ক্যানসার ধরা পড়ে। এরপর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি দেওয়া হচ্ছে তাকে। চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে। ইতোমধ্যে ১৮টি কেমো সম্পন্ন হয়েছে। ৎ

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ