বিয়ের আগেই মা হলেন কল্কি কোচলিন

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:১৭:৫০

হলিউডে বিয়ের আগে মা হওয়ার খবর নতুন কিছু নয়। সেখানে প্রায় তারকাদের বেলায় এই ঘটনা হরহামেশাই ঘটছে। সম্প্রতি এমনটি দেখা যাচ্ছে বলিউডেও। কিছুদিন আগে বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন বিয়ের আগে মা হওয়ার খবর দেন। এবার সে খবর দিলেন বলিউডের আরেক অভিনেত্রী কল্কি কোচলিন।

শুক্রবার রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন কল্কি। 'ভাইরাল ভায়ানি' নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ড থেকে কল্কির মা হওয়ার খবর শেয়ার করা হয়।

জানা গেছে সিজার নয়, স্বাভাবিক প্রসবের মাধ্যমেই মা হয়েছেন কল্কি। এর আগে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছিলেন এই বলি অভিনেত্রী।

পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বর্তমানে প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে থাকেন কল্কি। গাই হলেন একজন ইজরায়েল পিয়ানো বাদক। মাতৃত্বকালীন সময়ে তিনি বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগেছেন বলে জানিয়েছিলেন কল্পি। পাশাপাশি জানান, তার সন্তানসম্ভবা হয়ে পড়ার বিষয়টা নাকি এক্কেবারেই পরিকল্পনা করে হয়নি।

কল্কি কোচলিনের সঙ্গে ২০১১ সালে অনুরাগ কশ্যপের বিয়ে হয়। মাত্র দু বছর টিকে সে সংসার।  বিবাহবিচ্ছেদের পর গাই হার্সবার্গের সঙ্গেই থাকা শুরু করেন কল্কি।
প্রজন্মনিউজ২৪/মারুফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন