সিলেটের তেলিবাজার বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে পথচারি নিহত

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৩:৪৪ || পরিবর্তিত: ০৬ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৩:৪৪

সিলেটের তেলিবাজার বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে পথচারি নিহত

সিলেট প্রতিনিধি:: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় তেলিবাজার রোডে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক মহিলা সিএনজি যাত্রী নিহত হয়েছেন এবং সিএনজি চালক শাহিন আহমদও গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারী ২০২০) সকাল সাড়ে আটটার সময় দক্ষিন সুরমার তেলিবাজার নামক স্থানে হবিগঞ্জগামী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি (অটোরিকশার) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী শাফিয়া খাতুন (৪৫) নিহত হন। এ রোড এক্সিডেন্টে নিহত শাফিয়া খাতুনের দেবর নুর হোসেন খান (৩৫) ও সিএনজি চালক শাহিন আহমদ গুরুতর আহত হয়েছেন। নিহত শাফিয়া খাতুন (৪৫) দক্ষিণ সুরমার দক্ষিণ বলদি গ্রামের মাখন হোসেন খানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা শাফিয়া খাতুনের মৃত্যু ঘটে।

এসময় উত্তেজিত জনতা হবিগঞ্জগামী বাসটিকে আটকে রেখে প্রায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দক্ষিণ সুরমা থানা পুলিশ। এবং দক্ষিণ সুরমা থানা পুলিশের হস্তক্ষেপে উত্তেজিত জনতা অবরোধ প্রত্যাহার করে নিলে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়ে উঠে।

দক্ষিণ সুরমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

প্রজন্মনিউজ২৪/লস্কর/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ