টাঙ্গাইলে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৪:৪১

গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের নজরুল সেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের গলিতে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।নিহত ইসরাক (২০) শহরের আশেকপুরের ইব্রাহিম মিয়ার ছেলে। তিনি টাঙ্গাইল ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি কলেজের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নজরুল সেনা স্কুলের আশপাশের দোকানদারদের সাথে কথা বলে জানা যায় তারা কেউ ঘটনাটি ঘটার সময় টের পাননি। পরবর্তীতে একজন ওই পথে চলার সময় দেখলে ডাকাডাকি করে তখন সবাই ওখানে ছুটে যায়। তারা কেউ ঘটনাটির বিষয়ে কিছুই আঁচ করতে পারেননি। এলাকাবাসীদের মধ্যে বেশ কয়েকজনের সাথে কথা বলে জানা যায় ছেলেটি নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, বিকেলে শহরের কেন্দ্রস্থল পৌর উদ্যানের পাশে নজরুল সেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের গলিতে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। পরে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কারা, কী কারণে তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি। এই ঘটনায় দোষীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

স্থানীয় জন প্রতিনিধিসহ সকলেই প্রত্যাশা করছেন পুলিশ দ্রুত তদন্ত করে দোষীদের গ্রেফতার করবে এবং সঠিক রায় প্রদানের মাধ্য সুষ্ঠু বিচার কার্য সম্ভব হবে। 

প্রজন্মনিউজ২৪/ ফয়সাল / মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ