সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:২৮:১৬ || পরিবর্তিত: ০৪ ফেব্রুয়ারী, ২০২০ ০৩:২৮:১৬

সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

ঢাকা সি‌টি নির্বাচনে দায়িত্ব পালনের সময় আওয়ামী লী‌গের সন্ত্রাসীর হামলায় আহত আগামী নিউজ ডটক‌মের সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে হাসপাতালে গিয়েছেন বিএনপি সমর্থিত দুই সিটির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বেলা সা‌ড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড নং ১০৩ বেড নং ৩৩ এ চিকিৎসারত সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনকে দেখতে যান তারা।

এ সময় ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা তার সঙ্গে কথা ব‌লেন ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এসময় বিএন‌পির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো ওপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিলো নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

এ সময় সাংবা‌দিক‌দের ওপর হামলার নিন্দা জানান।

বিএন‌পির অপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল সেইখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচনে যেসব সংবাদিক দায়িত্ব পালন করেছিল তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন- বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী ত্র্যানী, নির্বাহী ক‌মিটির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবারপা‌র্টির চেয়ারম্যান মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ