আবারো আাসছে মুন্না ভাই

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৫৮:২০

প্রথমবার মুন্না ভাই এসেছিলেন এমবিবিএস চিকিৎসক হয়ে। এরপর মহাত্মা গান্ধীর অনুসারী হয়ে। তৃতীয় কিস্তিতে তাহলে কী বেশে আসবেন তিনি- এই প্রশ্নটিরই নিষ্পত্তি হচ্ছিল না।

অবশেষে বহুল প্রতীক্ষিত সেই  ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির কাজ অবশেষে শুরু হচ্ছে। রাজকুমার হিরানির পরিচালনায় আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে সিনেমাটির নির্মাণের কাজ। প্রযোজক বিধু বিনোদ চোপড়া বিষয়টি জানিয়েছেন।

বিধু বিনোদ চোপড়া বর্তমানে তার নতুন সিনেমা ‘শিকারা’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ৭ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির পরই ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করবেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। বিধু বলেন, নতুন পর্বে আগের মতো সঞ্জয় ও তার সঙ্গীরা থাকবেন। ১০ ফেব্রুয়ারি থেকে ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমাটির থিম কী হবে, তা ঠিক করতে এতদিন সময় লেগে গেছে। আমরা এখন তা পেয়েছি।

‘মুন্না ভাই’ সিরিজে পর্দায় মুন্না ভাইয়ের চরিত্রে অভিনয় করেন সঞ্জয় দত্ত। তার সহকারী সার্কিট চরিত্রে আরশাদ ওয়ারসিকে দেখা গেছে। আগের দুই পর্বের মতো ফ্র্যাঞ্চাইজিটির অন্যতম এই অভিনেতাও নতুন পর্বে থাকছেন বলে জানিয়েছেন প্রযোজক।

প্রজন্মনিউজ২৪/সজীব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন