রায়ের বাজার চাপাতির আঘাতে সাংবাদিক আহত

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৪৮:০২

রায়ের বাজার চাপাতির আঘাতে সাংবাদিক আহত

 

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে রায়ের বাজার সাদেক খান রোডে চাপাতির কোপে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিককে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ কর্মীদের বিরুদ্ধে।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে মোহাম্মদপুরের জাফরাবাদে জাগো বাংলাদেশ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় সুমনকে পার্শ্ববর্তী শিকদার মেডিকেলে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তিনি আগামী নিউজ ডট কমের ক্রামই রিপোর্টার হিসেবে কর্মরত।

আশঙ্কাবস্থায় সুমনকে পার্শ্ববর্তী শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু নির্বাচনি সহিংসতায় আহত হওয়ায় তাকে ভর্তি রাখতে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অনীহার অভিযোগ উঠেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (৩৪ নং ওয়ার্ড) আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকনের লোকজন কেন্দ্রের বাইরে অস্ত্রের শোডাউন দিচ্ছিলেন। এ সময় ছবি তুলতে গেলে তারা সুমনের ওপর হামলা করে। প্রথমে তার মাথায় দেশিয় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়, পরে স্ট্যাম্প দিয়ে উপর্যপুরি আঘাত করা হয়।

অন্যদিকে সকাল থেকেই রায়ের বাজার ইউসুফ উচ্চ বিদ্যালয়ে আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে বিদ্রোহী কাউন্সিলরের কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। এ ঘটনায় আওয়ামী লীগ সমর্থকরা ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দিচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

 প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ