ইশরাকের গণসংযোগে হামলা: যুবক গ্রেফতার

প্রকাশিত: ৩০ জানুয়ারী, ২০২০ ০৩:৪৫:২২

ইশরাকের গণসংযোগে হামলা: যুবক গ্রেফতার

রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের প্রচারে হেলমেট পরা অবস্থায় গুলি চালানো যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগের একটি টিম।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর হাতিরঝিল থানার মহানগর প্রজেক্ট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে ধরা হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন।

তিনি জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে মহানগর প্রজেক্ট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আরিফুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার আরিফুল ওই সময় গুলি করার কথা প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

ভিডিও ফুটেজ দেখে আরিফুলকে গ্রেফতার করা হয় জানিয়ে ডিবি জানান, স্থানীয় সিসিটিভি ফুটেজ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রচারিত ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয় তদন্তে। একপর্যায়ে গুলিবর্ষণকারী অস্ত্রধারীকে শনাক্তে ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র সংগ্রহ করা হয়। তার মুখমণ্ডল, পরিহিত জামা-কাপড়, জুতা, হেলমেট ইত্যাদি পর্যবেক্ষণ করা এবং গুলিবর্ষণের কিছুক্ষণ আগে ধারণকৃত স্থিরচিত্রের সঙ্গে হেলমেটবিহীন ছবিতে মিল পাওয়ায় নিশ্চিত হয়ে আরিফুল ইসলামকে শনাক্ত ও গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২৬ জানুয়ারি ডিএসসিসি নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচার চলাকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ