গাইবান্ধায় মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২০ ০৬:৩৮:৫১

গাইবান্ধায় মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামে পূর্বশক্রতার জেরে আলাল উদ্দিন মন্ডল (৪০), নামে এক ব্যাক্তি নিহত ও স্ত্রী শিল্পী বেগম (৩২) গুরুত্বর আহত হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল ২৮ জানুয়ারী দুপুর দেড়টার দিকে একই গ্রামের মৃত খোকা মন্ডলের ছেলে মাদকসেবী শাহিন মন্ডল (৪৫), আকস্মিক ভাবে আলাল এর ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে।

এতে তার স্ত্রী শিল্পী বেগম বাঁধা দিলে তাকে বেধড়ক মারপিট করে। স্ত্রী আহত হওয়ার খবর পেয়ে আলাল বাড়ীতে আসার সময় ঘাতক শাহিন তার চাতালের নিকট উপর্যুপরি ছুরি দ্বারা আঘাত করে।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আলাল ও তার স্ত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাদের শারিরীক অবস্থার অবনতি দেখে তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ট্রান্সফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  রাত আনুমানিক দু’টার দিকে আলাল মারা যায়।

থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের মূল আসামী শাহিন মন্ডলকে  ২৯ জানুয়ারি সকাল ১১ টার দিকে নিহতের স্বজনদের সহযোগিতায় পৌরশহরের রাজমতি মার্কেট এর নিকট থেকে এসআই মামুন আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় নিহতের স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে ঘাতক শাহিন মন্ডল, ও তার বড় ভাই শামীম এবং ছোট ভাই সোহেলের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে।

প্রজন্মনিউজ২৪/হোসাইন/ সজীব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ