পলাশবাড়ীতে মুক্তিপণের দাবিতে অপহরণ, আটক ৩

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২০ ০৬:২৯:০৫

পলাশবাড়ীতে মুক্তিপণের দাবিতে অপহরণ, আটক ৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে দোকান কর্মচারীকে অপহরনের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে পুলিশ আপহৃত ব্যাক্তিকে উদ্বারসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে।ঘটনাটি ঘটেছে পলাশবাড়ী উপজেলা সদরের গৃধারীপুর গ্রামে।

জানা যায়, গৃধারীপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে শরিফুল ইসলাম মিলন একজন ব্যাবসায়ী। কালীবাড়ী বাজারে তার নিজস্ব একটি কনফেকশনারির দোকান আছে। উক্ত ব্যবসা দেখাশোনার জন্য তার ভাগিনা সাদুল্লাপুর উপজেলার চকনদী গ্রামের সজিব মিয়াকে দায়িত্ব দিয়েছেন।

প্রতিদিনের ন্যায় সজিব দোকানে থাকা অবস্থায় আসামী সজল, সৌরভ ও রুবেল গতকাল মঙ্গলবার রাত ৯ টা থেকে সারে ৯ টার মধ্যে তাকে ফুসলিয়ে নিয়ে যায়। এরপর আসামিরা সজীবকে অপহরন করেছে বলে মোবাইলে শরিফুল ওরফে মিলনের নিকট মোটা অংকের মুক্তিপন দাবি করেন।

তিনি তাৎক্ষণিক বিষয়টি পলাশবাড়ী থানা পুলিশকে অবগত করলে অপহরনের বিষয়টির যথাযথ গুরুত্ব অনুধাবন করে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদের নির্দেশে ওসি তদন্ত মতিউর রহমান, এসআই তয়ন কুমার ও এসআই সঞ্জয়সাহা সঙ্গীয় পুলিশ ফোর্স ভিকটিম কে উদ্ধারে রাতভর শ্বাসরুদ্ধ কর অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ কৌশলে অপহরণকারীদের বিকাশে মুক্তিপনের আংশিক টাকা প্রদান করে তাদের অবস্থান শনাক্ত করে।

রাতভর নিস্ফল অভিযান শেষে অবশেষে ভোর ৪ টায় পুলিশ সফলতার মুখ দেখে। রংপুর বগুড়া মহাসড়কের প্রশিকা অফিস সংলগ্ন পলাশ ক্লিনিকের ৩য় তলা জনৈক্য মতিয়ার ডাক্তারের বাসা থেকে অপহৃত সজিবকে উদ্ধার করে। এসময় অপহরনের সাথে জরিত থাকার অভিযোগে পুলিশ তিন অপহরনকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গৃধারীপুর গ্রামে ডাঃ মতিয়ার রহমানের ছেলে মোশফেকুর রহমান সজল, (২৫) পশ্চিম গোয়ালপাড়া গ্রামের জাহেদুল ইসলামের ছেলে হারুন অর রশিদ সৌরভ (২২) ও উদয়সাগর গ্রামের ছামছুল ইসলাম দারোয়ানের ছেলে রুবেল(২৫)।

এ ব্যাপারে ভিকটিম সজিবের মামা শরিফুল ইসলাম মিলনের বাদী হয়ে তিনজনকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ












A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so' - /opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/redis.so: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: