স্টাইল সচেতন পুরুষদের রুপচর্চা

স্টুডিও এক্স চালু করলো ম্যারিকো বাংলাদেশ

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২০ ০৭:২৯:৩৪ || পরিবর্তিত: ২৮ জানুয়ারী, ২০২০ ০৭:২৯:৩৪

স্টুডিও এক্স চালু করলো ম্যারিকো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরও সহজ ও কার্যকর করার লক্ষ্যে আন্তর্জাতিক মেল গ্রুমিং ব্র্যান্ড ‘স্টুডিও এক্স’ চালু করেছে ম্যারিকো বাংলাদেশ।

আজ মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানে স্টুডিও এক্স উদ্বোধন করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রক ব্যান্ড নেমেসিস-এর লিড ভোকালিস্ট মো. জোহাদ রেজা চৌধুরী।

আয়োজকরা জানান, স্টুডিও এক্স হলো বাংলাদেশে ম্যারিকোর প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন। এই প্রোডাক্ট লাইনে স্টাইল সচেতন পুরুষদের জন্য প্রয়োজনীয় সব প্রসাধনী রয়েছে। স্টুডিও এক্স-এর আওতায় ম্যারিকো পুরুষদের জন্য শ্যাম্পু, ফেস ওয়াশ, হেয়ার জেল এবং ডিও নিয়ে এসেছে।

এছাড়া বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের জন্য স্টুডিও এক্স স্টাইল ডট কম নামে ৩৬০ডিগ্রী মেল গ্রুমিং সল্যুশন সমৃদ্ধ একটি ওয়েবসাইটও চালু করেছে ব্র্যান্ডটি। ওয়েবসাইটটি একজন পুরুষের স্টাইলিংয়ের ক্ষেত্রে প্রয়োজনীয় সব ধরণের তথ্য দিয়ে সাজানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম মেল গ্রুমিং প্রোডাক্ট লাইন চালু করা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, সময়ের সাথে সাথে আমাদের পুরনো অনেক ধ্যান-ধারণা এখন পাল্টে যাচ্ছে। বর্তমান পুরুষ কনজ্যুমার নিজের ব্যক্তিত্ব ও প্রভাব এর ব্যাপারে সচেতন।

আমরা অত্যন্ত আনন্দিত যে, বাংলাদেশের স্টাইল সচেতন পুরুষদের গ্রুমিং আরও সহজ ও কার্যকর করার জন্য আমরা বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মেল গ্রুমিং রেঞ্জ নিয়ে আসতে সক্ষম হয়েছি।

উদ্বোধনী অনুষ্ঠানে জোহাদ বলেন, “একজন মানুষের ব্যক্তিত্বই তাকে অন্যদের কাছে উপস্থাপন করে, মুগ্ধতা ছড়ায় এখান থেকেই। আন্তর্জাতিক ব্র্যান্ড ষ্টুডিও এক্স রেঞ্জ লঞ্চ এর মাধ্যমে একটি রেঞ্জ এর অধীনে সকল প্রোডাক্টের ঘাটতি পূরণ করতে ম্যারিকো বাংলাদেশ সময়োপযোগী একটি উদ্যোগ নিয়েছে।

উল্লোখ্য, ২০০০ সালে যাত্রা শুরু করা ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। কোম্পানিটি ২৬টি ব্র্যান্ড নিয়ে শীর্ষ ১০ বিশস্ত ব্র্যান্ড এর মধ্যে স্থান করে নিয়েছে। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড পুঁজিবাজারে তালিকাভুক্ত একটি কোম্পানি।

প্রজন্মনিউজ২৪.কম/নুর

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ