বিএন কলেজ ঢাকা'র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২০ ০৬:৩৩:২৪

বিএন কলেজ ঢাকা'র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ নৌবাহিনী কলেজ ঢাকা'র বার্ষিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলাবার (২৮ জানুয়ারি) বিকেলে কলেজ প্রাঙ্গণ মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন মোহাম্মদ নিয়ামুল হাসান (এল) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি নৌ প্রধান রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান (লজিস্টিকস)।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথি ও কলেজের শিক্ষকসহ আমন্ত্রিত অভিভাবক এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ বিপুলসংখ্যক দর্শকরা।

এই ক্রীড়া প্রতিযোগিতায় ১৫ টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। এসময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

শিক্ষার্থীরা বলেন, অনান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। কলেজের গৌরবজনক ইতিহাসে নতুন মাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে। কলেজের বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্ন মাত্রা যোগ করেছে।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার/ রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ