ফরিদা ম্যানশনের দুটি দোকানে অগ্নিকান্ড: ১৫ লক্ষ টাকা ক্ষতি

প্রকাশিত: ২৮ জানুয়ারী, ২০২০ ০৬:২৬:০০

সিলেট প্রতিনিধিঃ সিলেটের দক্ষিন সুরমার ক্বীন ব্রিজস্থ মেডিসিন মার্কেটের পাশ্ববর্তী ফরিদা ম্যানশনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রাত ৭-৩০ মিনিটের সময় ফরিদা ম্যানশনের সামনের দোকান হাসান টেন্ডার্সের শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয় বলে প্রার্থমিকভাবে ধারনা করা হচ্ছে। এবং মুহুর্তে আগুন ছড়িয়ে যায় পাশের জুয়েল টেডার্সে।

অগ্নিকান্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ছুটে যায় দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের একটি দল। কিন্তু তারা আগুন নিয়ন্ত্রনে ব্যার্থ হয়। কিছুক্ষনের মাধ্যেই ঘটনাস্থলে ছুটে আসে সিলেট ফায়ার স্টেশনের ডিডি কোবাদ আলী সরকার ও ফায়ার স্টেশন অফিসার যিশু তালুকদারের নেতৃত্বে ফায়ার সার্ভিস ইউনিট। প্রায় ৫০মিনিটের প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে মার্কেটের দোকান দুটির পুরো মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। আগুন নেভানোর সময় অজ্ঞাতনামা এক ব্যক্তি আহত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরক করা হয়। আগুন লাগার পর ক্বীন ব্রিজ থেকে কদমতলী পর্যন্ত বাস চলাচল কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার যিশু তালুকদার জানান, কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্ত চলছে। তদন্তের মাধ্যমেই ক্ষয়ক্ষতির পরিমান ও আগুন লাগার কারন জানা যাবে। তবে ব্যবসায়ীরা জানান অগ্নিকান্ডে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রজন্মনিউজ২৪/হাফিজুল/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ