মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২০ ০৫:৪৪:৪৬

মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এসময় মুকুল মিয়া (৩২) নামে অপর মোটর সাইকেল আরোহী গুরুতর হয়। আহত মুকুল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ রবিবার সকাল ৮টায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসষ্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিক মিয়া বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে এবং আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা এবং থানা সূত্রে জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে রফিক মিয়া এবং মুকুল মিয়া একই মোটর সাইকেলযোগে মনোহরদী আসছিলেন। কোনাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী হাওর এক্সপ্রেস পরিবহনের বাসটি মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রফিক মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে মনোহরদী থানায় মামলা দায়ের করেন।

প্রজন্মনিউজ২৪/বাকি বিল্লাহ/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ