৩৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২০ ০৫:৩৩:৪৭

৩৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জন গ্রেফতার

বংশালের সুরিটোলা এলাকা হতে ৩ হাজার ৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) গোয়েন্দা দক্ষিণ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০), মোঃ মিজানুর রহমান ওরফে কামাল(৩৫), মোঃ মাকসুদুর রহমান ওরফে মাসুদ (১৯) ও মোঃ নাজমুল (২৬)।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম(বার), পিপিএম ডিএমপি নিউজকে জানান, ২৪ জানুয়ারি ২০২০ নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে সকাল ০৮:০৫ টায় বংশালের ১৩৫, সৈয়দ নজরুল ইসলাম স্মরণীর সুরিটোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রবেশ গেইট এর সামনের রাস্তায় অভিযান পরিচালনা করে ৩,৪৫৬ ক্যান বিয়ারসহ ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় বিয়ার বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই ইয়াকুব ডিএমপি নিউজকে বলেন, গ্রেফতারকৃত মোঃ ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০) এর বিরুদ্ধে ডিএমপির বনানী থানায় ২০১৯ সালে রুজু হওয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের একটি মামলা তদন্তাধীন আছে। সে ওই মামলার পলাতক আসামী।

তার নামে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় ২০১৪ সালে রুজু হওয়া আরো একটি বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। যেটা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন, বলেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ