সাইকেল চালিয়ে প্রচারে আতিক

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২০ ০৪:৩৯:১১

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম এবার সাইকেল চালিয়ে প্রচার চালালেন। শনিবার (২৫ জানুয়ারি) সকালে রাজধানীর গুলশানের নর্দ্দা বাজার এলাকায় সাইকেল চালিয়ে তাকে প্রচার করতে দেখা যায়।

এদিন গুলশান স্বাস্থ্য ক্লাব পার্ক থেকে গণসংযোগ শুরু করেন তিনি।পার্কে গণসংযোগকালে আতিক বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশন হবে আধুনিক, গতিময়, সচল, সুস্থ ও মানবিক ঢাকা। নাগরিকদের নিরাপত্তা যেমন নিশ্চিত করা হবে, তেমনি খেলাধুলার জন্য থাকবে পর্যাপ্ত মাঠ ও পার্ক। আমি চাই আমাদের আগামী প্রজন্ম বেড়ে উঠুক সুস্থতায়।’

ইশতেহার প্রসঙ্গে আতিক বলেন, ‘রবিবার আমার নির্বাচনি ইশতেহার দেবো। সেখানে চমক থাকবে।’আতিক তার নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নির্বাচনি প্রচার চালাতে গিয়ে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা চলবে না। যানজট যেন সৃষ্টি না হয় সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে।

মানুষের দুর্ভোগ হয় এমন কোনও কাজ নেতাকর্মীরা করবেন না। আমি নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে কাজ করতে চাই।এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ