অস্বস্তিতে পাওয়ার প্লে শেষ করলো বাংলাদেশ

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২০ ০৩:৩৮:৫৫ || পরিবর্তিত: ২৫ জানুয়ারী, ২০২০ ০৩:৩৮:৫৫

অস্বস্তিতে পাওয়ার প্লে শেষ করলো বাংলাদেশ

পাওয়ার প্লে ব্যাটিং মানেই ধুমধারাক্কা। টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ৬ ওভারের এই ধাপটা ভীষণ গুরুত্বপূর্ণ। এটার ওপরই নির্ভর করে, দলের সংগ্রহটা কেমন হৃষ্টপুষ্ট হবে।লাহোরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাওয়ার প্লে'র এই গুরুত্বপূর্ণ সময়টা ভালো কাটলো না বাংলাদেশের। ৬ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ২ উইকেটে ৩৩ রান। তামিম ইকবাল ১৭ বলে ১৭ আর লিটন দাস ৬ বলে ৬ রানে অপরাজিত আছেন।

টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খায় বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারে শাহীন শাহ আফ্রিদির সুইং করা এক ডেলিভারিতে ব্যাট ছুঁইয়ে উইকেটের পেছনে ক্যাচ হন মোহাম্মদ নাইম। গোল্ডেন ডাকে (১ বলে ০) ফেরেন এই বাঁহাতি।

বিপিএলের মতো ওয়ান ডাউনে খেলতে নেমেছিলেন মেহেদী হাসান। একটি ছক্কা হাঁকালেও সুবিধা করতে পারেননি তেমন। ১১ বলে ৯ রান করে মোহাম্মদ হাসনাইনের শিকার হন তিনি। সজোরে ব্যাট চালিয়েছিলেন, বল কানায় লেগে সোজা ওপরে উঠে যায়, জমা পড়ে উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানের গ্লাভসে।

ফলে ২২ রানে ২ উইকেট হারায় বাংলাদেশ।সেখান থেকে একটি জুটি গড়ার চেষ্টা করছেন তামিম ইকবাল আর লিটন দাস। তৃতীয় উইকেটে তারা অবিচ্ছিন্ন আছেন ১২ রানে।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ