জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশ সেরা হয়েছে সিরাজগঞ্জের ইয়ামিন

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২০ ০৬:৩১:২১ || পরিবর্তিত: ২২ জানুয়ারী, ২০২০ ০৬:৩১:২১

জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশ সেরা হয়েছে সিরাজগঞ্জের ইয়ামিন

জাতীয় পর্যায়ে ৪৯তম মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কারিগরী স্কুলপর্যায়ে,ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশ সেরা হয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জের ইয়ামিনআহমেদ।২১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে জাতীয় মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কারিগরি শিক্ষাসমিতির আয়োজনে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ইনডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টনপ্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ইয়ামিন কৃতিত্বের সাথে সফলতা অর্জন করেদেশ সেরা হয়েছেন।

সারাদেশের মাঝে দেশ হওয়ায় তার নিজ গ্রামের বাড়ী সিরাজগঞ্জেরউল্লাপাড়া উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে।২২ জানুয়ারি বুধবার সকালে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগীতায় অংশগ্রহনকারীবিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোমেনআলী বিজ্ঞান স্কুলের প্রতিনিধিত্বকারী দেশ সেরা চ্যাম্পিয়ন ইয়ামিনের হতে পুরস্কার ওসার্টিফিকেট তুলে দেন অতিথিবৃন্দ।

ইয়ামিন এর আগে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে সাফল্যঅর্জন করেন। এর মাঝে অন্যতম জাতীয় জুনিয়র ব্যাডমিন্টন ২০১৬ সালে দ্বৈতসেমিফাইনাল ও এককে কোয়াটার ফাইনাল খেলার গৌরব অর্জন। ২০১৭ সালে বাংলাদেশযুব গেমস এ ব্রোঞ্জ পদক লাভ। ২০১৮ সালে ইয়োনেক্স রোজা জুনিয়রইন্টারন্যাশনালচ্যালেঞ্জ থাইল্যান্ড এ রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

২০১৯ সালে জাতীয় জুনিয়রব্যাডমিন্টন রাংকিং ৫তম সহ ২০২০ সালে ৪৯ তমজাতীয় মাধ্যমিক স্কুল, মাদ্রাসা,কারিগরি শিক্ষা শীতকালীন ব্যাডমিন্টন এ বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনকরে।এই সাফল্যর কারণে সিরাজগঞ্জের ৫ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম এমপি চ্যাম্পিয়নহওয়ায় ইয়ামিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এর আগে সাফল্যর কারণে তাকেসংবর্ধ্বনা প্রদান করেন তানভীর ইমাম।ইয়ামিনের এই সাফল্যর কারন হিসেবে পিতা ইমাম আহমেদ জানান, আমি দ্বিতীয় পুত্রইয়ামিন আহমেদ একজন ভালখোলোয়াড় হবে এটা আমার স্বপ্ন ছিল।

আমার স্বপ্নপুরনের জন্য সকল বাধা অতিক্রম করে কঠোর অনুশীলন করে আজ দেশ হয়ে চ্যাম্পিয়নহয়েছে। আমি এ জন্য খুবই গর্বিত। আমি চাই আগামীতে আন্তর্জাতিকপর্যায়ে দেশের হয়ে প্রতিনিধিত্ব করে আমার জেলা সিরাজগঞ্জের সুনাম ও গৌরব উজ্জ্বলকরবে।ঢাকা উত্তরার সারোয়ার ব্যাডমিন্টন একাডেমী কোচ ইঞ্জিনিয়ার মীর সারোয়ার আলমজানান, ইয়ামিন আমার একজন প্রিয় খেলোয়াড়।

তাকে আমি জাতীয় ওআন্তর্জাতিক মানের একজন সফল খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে নানাভাবে সকলসহযোগীতা করেছি। ইয়ামিনের এই সাফল্যর পেছনে তার বাবার অবদানই বেশি ছিল।আমি সর্বাঙ্গিক তার সফলতা ও সুস্থ্যতা কামনা করছি।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

 

 

এ সম্পর্কিত খবর

অনুমতি ব্যতীত টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগে বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

ঢাবির ২৩-২৪ সেশনে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহের গ্রেপ্তার

ঢাবির চারুকলা ইউনিটে পাশের হার ১১.৭৫ শতাংশ

ঢাবির খ ইউনিটে পাশের হার ১০%

পেট থেকে জীবন্ত মাছ বের করার অভিজ্ঞতা বর্ণনা করলেন সেই ডাক্তার

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

ড.ইউনুসকে নিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য মানহানিকর : আইনজীবী

বাংলা কলেজের ছাত্র না হয়েও তারা কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ