দ্বিতীয় দফা ইসির সঙ্গে বৈঠকে বিএনপি

প্রকাশিত: ২১ জানুয়ারী, ২০২০ ১২:৪৫:৩৬

দ্বিতীয় দফা ইসির সঙ্গে বৈঠকে বিএনপি

নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে ইসির সঙ্গে বিএনপির দ্বিতীয় দফায় বৈঠক এটি। মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে চার সদস্যের এক প্রতিনিধি দল বৈঠকে অংশ নিচ্ছে। ইসির পক্ষ থেকে বৈঠকে উপস্থিত রয়েছেন সিইসি কে এম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী, মো. রফিকুল ইসলাম ও কবিতা খানম। এছাড়াও উপস্থিত রয়েছেন ইসির জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর ও অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান।

ইসি সূত্র জানায়, সদ্য অনুষ্ঠিত চট্টগ্রাম-৮ আসনে নির্বাচন ও ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে কথা বলতে পারে বিএনপি। চট্টগ্রাম-৮ আসন নির্বাচনে ইভিএম ব্যবহার হলেও অনিয়মের অভিযোগ রয়েছে। ঢাকার দুই সিটি নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ একাধিকবার বৈঠক করেছে ইসির সঙ্গে। জাতীয় পার্টির প্রতিনিধিরাও ইসির সঙ্গে বৈঠক করেছে। আজ দ্বিতীয় দফায় ইসির সঙ্গে বৈঠক করছে বিএনপি।

প্রজন্মনিউজ২৪/ মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ