ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দ্বি-বার্ষিক কমিটি

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২০ ০৪:২৫:৩৩ || পরিবর্তিত: ২০ জানুয়ারী, ২০২০ ০৪:২৫:৩৩

ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের দ্বি-বার্ষিক কমিটি

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:ঝিনেদার আঞ্চলিক ভাষা” গ্রুপের কার্যনির্বাহী কমিটির দ্বি-বাষিকনির্বাচনে পুনরায় সভাপতি হিসেবে সাংবাদিক আসিফ কাজল ও সাধারণসম্পাদক আমেরিকা প্রবাসি তরিকুল ইসলাম মিঠু নির্বাচিত হয়েছেন।বৃহৎ এই গ্রুপের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মনোয়ারকায়সাররোববার রাত ১০টায় কার্যনির্বাহী কমিটির সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিতহয়।

সভায় ৪২ হাজার সদস্যের মধ্য থেকে সম্মেলন প্রস্তুতি কমিটি ব্যাপক যাচাইবাছাইয়ের মাধ্যমে প্রাথমিক ভাবে ৩০০ সদস্যকে কেন্দ্রীয় কার্য্যনির্বাহীকমিটিতে অন্তর্ভুক্ত করার জন্য মনোনীত করেন। মনোনীত সদস্যদের মধ্য থেকেসর্ব্বসম্মতিক্রমে ৯৩টি বিভিন্ন পদ এবং ২৭ জন কার্য্যনির্বাহী সদস্যেরসমন্বয়ে বিশাল পরিসরে ১২০ সদস্য বিশষ্টি পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করেনগ্রুপ ক্রিয়েটর তরিকুল ইসলাম মিঠু।

কমিটিতে উপদেষ্টা হিসেবে ৭ জনকেনির্বাচিত করা হয়। এরা হলেন, ঝিনাইদহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক চেম্বারসভাপতি মীর নাসির উদ্দীন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী অধ্যক্ষ আমিনুররহমান টুকু, পাংশা রাজবাড়ি সরকারী কলেজের বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপকমো: শরিফুল ইসলাম, সরকারের উপ-সচিব মঞ্জুরুল হাফিজ রাজু, প্রকৌশলীএকেএম ফজলুর রহমান জয়,

কুয়েত প্রবাসি মোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ীজোহান ড্রিম ভ্যালির মালিক মোয়াজ্জেম হোসেন ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ীমোবাশ্বের আলী। সভায় ২৭ জন কার্য্যনির্বাহী সদস্য মনোনীত হন। নির্বাচিতকমিটিকে ঝিনাইদহ জেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ওবিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দনজানিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/শাকিল/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ