রংপুরে অপহৃতের মাটিচাপা লাশ উদ্ধার, কনস্টেবল গ্রেপ্তার

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২০ ১১:২০:৪০

রংপুরে অপহৃতের মাটিচাপা লাশ উদ্ধার, কনস্টেবল গ্রেপ্তার

গত ১১ জানুয়ারী রংপুরে অপহৃত তোশারেফ হোসেনের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া পুলিশ কনস্টেবলের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার সকাল ১০টার দিকে জেলার বদরগঞ্জ উপজেলার নন্দনপুর গ্রাম থেকে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

মামলার বিবরণে জানা গেছে, একজন গৃহকর্মীর সন্ধানে ১০ জানুয়ারি ঢাকার হাজীরবাগ এনায়েতগঞ্জ লেন এলাকার বাসিন্দা তোশারেফ হোসেন বাসে করে রংপুরে আসেন। ১১ জানুয়ারি তোশারেফ শহরের কামারপাড়া ঢাকা বাসস্ট্যান্ডে নামেন। এ সময় সেখান থেকে রবিউল ইসলাম (২৬) নামের একজন পুলিশ কনস্টেবলসহ আরও কয়েকজন তোশারেফকে নিয়ে যান। ওই পুলিশ কনস্টেবল তোশারেফের পূর্বপরিচিত।

মামলার এজাহারের অভিযোগে আরও বলা হয়, তোশারেফকে নিয়ে যাওয়ার পর তাঁর ওপর শারীরিক নির্যাতন চালানো হয়। ওই দিন তোশারেফের পরিবারের পক্ষ থেকে মোবাইলে কয়েকবার কথা বললেও এক দিন পর তাঁর ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর রবিউলের সঙ্গে মুঠোফোনে তোশারেফের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে বিভ্রান্তিমূলক তথ্য দেওয়া হয়। বিভিন্ন স্থানে খোঁজ করার পরও অপহৃত তোশারেফকে পাওয়া যায়নি।

মামলার পরিপ্রেক্ষিতে কোতোয়ালি পুলিশ শুক্রবার রাতে প্রধান আসামি রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম, বিপুল কুমার রায় (৪৩) ও সাইফুল ইসলামকে (৩৮) পুলিশ গ্রেপ্তার করে। তাঁদের মধ্যে বিপুলের বাড়ি রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের ক্ষত্রিয়পাড়া এবং সাইফুলের বাড়ি রংপুর সদর উপজেলার মধ্য খাঁ এলাকায়। আর রবিউল ভাড়া থাকেন রংপুর নগরের সাতগাড়া ডাঙিরপাড় এলাকায়।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ