প্রবাসীরা দেশের সূর্য সন্তান

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২০ ০৪:৪৭:১৭

প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স দিয়ে দেশ ও তাদের পরিবার চলে। তারাই দেশের সূর্য সন্তান। বাংলাদেশের ইতিহাসে কোনো সরকার প্রবাসীদের অবদান স্বীকার করেনি। একমাত্র শেখ হাসিনার সরকার প্রবাসীদের মূল্য দিয়েছে। এ জন্যই তিনি ২ শতাংশ হারে প্রবাসীদের জন্য প্রণোদনা দিয়ে যাচ্ছেন’।বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন কাতার আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় প্রবাসীদের উদ্দেশ্যে মন্ত্রী এমন মন্তব্য করেন। ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি সফিকুল ইসলাম স্থানীয় সময় রোববার (১৯ জানুয়ারি) সকালে মন্ত্রীর বাসভবনে কাতার আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এ সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের একান্ত সচিব আবুল তাহের মো. মহিদুল হক।

সফিকুল ইসলাম তালুকদার বাবু জানান, আওয়ামী লীগের সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের প্রবাসীদের দেশের সূর্য সন্তান হিসেবে আখ্যা দিয়েছেন। প্রবাসীরা পরিবার পরিজন ছেড়ে প্রবাসে কর্মের মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন। এসব রেমিট্যান্স যোদ্ধাদের অবদান কখনই ভুলতে পারবে না বাংলাদেশ।

প্রিজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ