দেহ ব্যবসায় জড়িত তিন অভিনেত্রী উদ্ধার

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২০ ০৫:১০:০১

দেহ ব্যবসায় জড়িত তিন অভিনেত্রী উদ্ধার

প্রায় সময়ই শোনা যায় দেহ ব্যবসার সঙ্গে জড়িত বিশ্বের নানা দেশের অনেক মডেল-অভিনেত্রীরা। কখনো কিছু নাম প্রকাশ্যে আসে, কখনো আসে না। বিভিন্ন সময় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে গ্রেফতারও হয়েছেন অনেকে। সেসব নিয়ে চলে বিস্তর আলোচনা।সম্প্রতি ভারতের মুম্বাইয়ের অভিজাত এলাকায় তিনতারা হোটেল থেকে তিন অভিনেত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, সেই হোটেলে গোপনে ‘মধুচক্র’ পরিচালনা করে আসছে স্থানীয় প্রভাবশালী মাফিয়া। সেখান থেকে তিন অভিনেত্রীকে উদ্ধার করেছে মুম্বাই পুলিশ।তাদের মধ্যে এক জন নাবালিকা। ঘটনায় এখনও পর্যন্ত প্রিয়া শর্মা নামক বছর উনত্রিশের এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে আচমকাই হোটেলটিতে হানা দেয় মুম্বাই পুলিশের সমাজ সেবা বিভাগের স্পেশাল টিমপুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই তিন অভিনেত্রীর মধ্যে একজন ক্রাইম সিরিয়াল ‘সাবধান ইন্ডিয়া’য় নিয়মিত অভিনয় করতেন।

অপরজন মারাঠি সিনেমায় পরিচিত মুখ। আর নাবালিকা অভিনেত্রী ইতিমধ্যে কিছু ওয়েবসিরিজে কাজ করেছেন। ওই তিন অভিনেত্রী পুলিশকে জানিয়েছেন, জোর করেই তাদের এই পেশায় নিয়ে এসেছিলেন প্রিয়া।

মুম্বই পুলিশের সিনিয়র ইনস্পেক্টর সন্দেশ রেভালে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘প্রিয়া শর্মাই এই সেক্স র্যাকেটের মূল মাথা। মুম্বাইয়ের কান্দিভালি ইস্টে তার একটি ট্রাভেল এজেন্সি রয়েছে। সেই ব্যবসার আড়ালেই দেহব্যবসার কারবার চালাতেন প্রিয়া।’

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ