কানাইঘাটের "আল-ইখওয়ান এডুকেশন ট্রাষ্টে"র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২০ ০৩:১৯:০২ || পরিবর্তিত: ১৮ জানুয়ারী, ২০২০ ০৩:১৯:০২

কানাইঘাটের

সিলেট প্রতিনিধি:সিলেটের কানাইঘাট উপজেলার ১নং লক্ষিপ্রসাদ পূর্ব ইউনিয়নের মেধাবী ছাত্রদের প্রিয় সামাজিক সংঘঠন "আল-ইখওয়ান এডুকেশন ট্রাস্টে"র উদ্যোগে পিএসসি,ইবতেদায়ি সমাপনি এবং জেডিসি ও জেএসসি পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের নিয়ে এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ ১৭/০১/২০২০ রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকায়১নং লক্ষিপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাঁত নং ওয়ার্ডের  ভাটিবারাপৈত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানটি সফলভাবে অনুষ্ঠিত হয়।আল ইখওয়ান এডুকেশন ট্রাস্টের উপদেষ্টা বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা ইবাদুর রাহমান দেওবন্ধী সাহেবের সভাপতিত্বে "আল-ইখওয়ান এডুকেশন ট্রাস্টে"র সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন ও সহ সভাপতি শিব্বির আহমদ এর যৌত পরিচালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১নং লক্ষিপ্রসাদ পূর্ব ইউনিয়নের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব ডাঃ ফয়াজ উদ্দিন।

,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জালালাবাদ ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মাশুক আহমদ।অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমানরা  বলেন; জীবনে স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্নকে সত্যি করতে হলে পরিশ্রম করতে হবে। স্বপ্নের অর্থ জীবনকে বুঝতে পারা।শিক্ষার্থীদের উদ্দেশে অতিথিরা আরো বলেন; জীবনে অনেক বাধাবিপত্তি আসবে তা তোমাদের অত্যন্ত দৃঢ়তরভাবে মোকাবেলা করতে হবে।

একটি সমস্যার পর আরো নতুন নতুন সমস্যার উদ্ভব ঘটবে এতে তোমাদের হতাশ হলে চলবেনা।মহান আল্লাহ তায়ালা আমাদের জীবনকে সঠিকভাবে পরিচালনা করার জন্য গাইডবুক হিসেবে আল-কুরআনুল কারীম আমাদেরকে দিয়েছেন। সেখানেও মুমিনদের হতাশায় না ভোগার জন্য আল্লাহ তায়ালা নির্দেশ দিয়েছেন।তাই সর্বাবস্থায় আল্লাহ তায়ালার উপর আমাদের ভরসা করে পথ চলতে হবে।

আমরা সকলে যদি আল্লাহ তায়ালার নির্দেশিত পথে আমাদের সমস্ত জীবন পরিচালনা করতে পারি তাহলে আল্লাহ রাব্বুল আলামিন আমাদের দুনিয়াতে সম্মানিত করবেন এবং কিয়ামতের কঠিন দিনে জান্নাতের নাজনেয়ামত দ্বারা আমাদেরকে সংবর্ধিত করবেন। তাই আমাদেরকে সেই সুমহান সংবর্ধনা অর্জনের জন্য নিজেদের প্রস্তুত করে তোলতে হবে।অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের উপদেষ্টা বিশিষ্ট আলেমে দ্বীন জননেতা মাওলানা আলী আহমদ, মাওলানা আব্দুল হান্নান, ডাঃ জামাল উদ্দিন,  মাষ্টার বদরুল ইসলামশুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাষ্টের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান ফাহিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাষ্টের সহঃ সেক্রেটারি ইসমাইল জবিহুল্লাহ, শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকির হুসাইন ট্রাস্টের সদস্য তাওহিদ আহমদ, আব্দুল কাহির, মারজুক আহমদ ও জুবায়ের আহমদসহ টাষ্টের অন্যান্য সদস্য বৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ, ছাত্র ও যুব সমাজ, উলামায়ে কেরাম এবং কৃতি শিক্ষার্থী ও অভিবাবকগন।

সর্বশেষ প্রায় ১০৬ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে উপহার প্রদান করে  ট্রাস্টের উপদেষ্টা নন্দিত আলেমে দ্বীন মাওলানা ইবাদুর রহমান দেওবন্দি সাহেবের সমাপনি বক্তব্য ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রজন্মনিউজ২৪/ নাজিম উদ্দীন

এ সম্পর্কিত খবর

ঢাবির ২৩-২৪ সেশনে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ড.ইউনুসকে নিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য মানহানিকর : আইনজীবী

তালাকের হার গ্রামে বেশি, বড় কারণ পরকীয়া

ইউ এন ও এর সভাপতিত্বে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বৈষম্যের বিরুদ্ধে বাংলাদেশের সংবিধান শক্ত অবস্থানে রয়েছে

শরীয়তপুর পলিটেকনিক ইনস্টিটিউটে ২৬ মার্চ উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্থানীয় সংসদ সদস্যর উপস্থিতিতে মহান স্বাধীনতা দিবস উদযাপন।

সিংড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

নানা কর্মচসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে

নেত্রকোনা ছাত্রকল্যাণ জেলা সমিতির নেতৃত্বে রাকিব-পলাশ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ