গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিক আহত

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২০ ১১:১১:৪৮ || পরিবর্তিত: ১৮ জানুয়ারী, ২০২০ ১১:১১:৪৮

গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিক আহত

গাইবান্ধা প্রতিনিধি: আজ শুক্রবার (১৭ জানুয়ারী) গাইবান্ধা জেলার  পলাশবাড়ী উপজেলায় ৩৩ হাজার কেভি ভোল্টের ইলেকট্রিক তারের সাথে জরিয়ে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। এদিকে বিদুৎ তারে ঝুলিয়ে আহত হওয়ার ঘটনার জন্য বাসা মালিকের অসচেতনতাকেই দায়ী করছেন সচেতন মহল। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার জুম্মা নামাজের পর,উপজেলার পৌর এলাকার নুনিয়া গ্রামের অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মুনসুর আলীর ৩য় তলা ভবনে।

নির্ভরযোগ্য সূত্রে জানা যায়,মুনসুর আলীর তিন তলা ভবনের উপর দিয়ে ৩৩ হাজার ভোল্টেজ একটি বৈদ্যুতিক লাইন থেকে জেলা সদরের সংযোগ প্রদান করা হয়েছে। এক সময় দুর্ঘটনার কথা চিন্তা করে বাসা মালিক ভবনের ৩য় তলায় বৈদ্যুতিক লাইনের স্থানে ইটের প্রাচীর দিয়ে প্রতিবন্ধক তৈরি করে দিয়েছিল।সময়ের ব্যবধানে তিন তলা ভবনের কাজ শুরু করার লক্ষে তিনি ওই প্রাচীর ভেঙ্গে ফেলেন।

ফলে বিপদজ্জক জায়গাটি আরো বেশি বিপদজনক হয়ে ওঠে।এ অবস্থায় শুক্রবার সকালে ভবনের ছাদে কাজ করছিলেন কাঠ মিস্ত্রী উপজেলার বরিশাল ইউপির বাসুদেবপুর গ্রামের পিযুষ কুমারের ছেলে সৌরভ(৩৫)। কাজ করতে করতে এক সময় তিনি তারে জরিয়ে যায়।এসময় তার শরীরের ৭৫ ভাগ আগুনে পুড়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

সেখানে তার অবস্থান অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।খবর পেয়ে পলাশবাড়ী থানার এসআই সঞ্জয় সাহাসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রজন্মনিউজ২৪/ আজাদ/ মামুন

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ