ফরিদপুরে ঢল নেমেছে মানুষের বাদ এশা আজহারীর বয়ান শুরু

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০২০ ০৩:২৩:২৩

ফরিদপুরে ঢল নেমেছে মানুষের বাদ এশা আজহারীর বয়ান শুরু

বর্তমান সময়ের আলোচিত বক্তা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসিরে কোরআন ও ইসলামী গবেষক ড.মিজানুর রহমান আল আজহারী শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে ফরিদপুরে আসছেন।ফরিদপুরের ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান শ্যামসুন্দরপুর জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদরাসা ও এতিমখানার ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাদ এশা বয়ান করবেন জননন্দিত বক্তা ড. মিজানুর রহমান আল আজহারী (পি.এইচ.ডি গবেষক, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, মালয়েশিয়া)।

ইতোমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোতায়াল্লী আলহাজ. মো. ফরিদ শেখ।মাহফিলের প্রস্তুতি হিসেবে বিশাল এলাকাজুড়ে পুরুষ ও মহিলা প্যান্ডেল, ওযু খানা, টয়লেট, হেলিপোর্ট, বিদ্যুৎ, সিসি ক্যামেরা, লাইটিং, মাল্টি মিডিয়া প্রজেক্টর স্থাপনের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে।

জুম্মার নামাজের পর দুপুর ২টা থেকেই শ্যামসুন্দরপুর জামিয়া আরাবিয়া ফরিদিয়া, ফরিদাবাদ কওমী মাদরাসা ও এতিমখানা মাঠে আজহারীকে দেখতে এবং তার কথা শুনতে বিভিন্ন বয়সের মানুষ আসতে শুরু করেছে। ইতোমধ্যেই মানুষের ঢল নেমেছে।সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ফরিদপুর পৌরসভার মেয়র ও এতিমখানার সভাপতি শেখ মাহতাব আলী মেথু।

সভাপতিত্ব করবেন ফরিদপুরের প্রবীণ আলেমে দ্বীন আল্লামা জহুরুল হক (দা. বা.)।সম্মেলনের নিরাপত্তা ও প্রস্তুতি দেখতে দুপুরে মাঠ পরিদর্শন করেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক তুহিন লস্করসহ জেলা পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ।

এদিকে ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু গতকাল রাতে মাহফিলস্থল পরির্দশন করেন। এসময় উপস্থিত ছিলেন মো. বাবুল শেখ, মো. হানিফ শেক, হাজী মো. দুলাল, রাশেদ বিন আহমেদ, মো. বজলুর রহমান, শেখ শহীদুর রহমান মেম্বার, মো. জাহাঙ্গির মেম্বার, শামসুল হক মন্ডল, সিদ্দিক মোল্লা প্রমুখ।

ফরিদপুর পৌরসভার মেয়র ও এতিমখানার সভাপতি শেখ মাহতাব আলী মেথু জানান, বিকেল সাড়ে ৩টার দিকে হেলিকপ্টারে আসবেন ড.মিজানুর রহমান আল আজহারী। বাদ এশা বয়ান শুরু করবেন।তিনি আরও জানান, ইতোমধ্যেই সম্মেলনস্থলে মানুষের ঢল নেমেছে।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত