দেশে ফিরেও বাড়ি ফেরা হলো না প্রবাসীর

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০২০ ১২:৪২:২৬

দেশে ফিরেও বাড়ি ফেরা হলো না প্রবাসীর

 

দীর্ঘ ১৫ বছর পর দেশে ফিরেও নিজ বাড়িতে ফেরা হলো না মো. রুহুল আমিন (৪০) নামে এক প্রবাসীর। গতকাল বুধবার (১৫ জানুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।

নিহত রুহুল আমিন সিলেটের বিয়ানীবাজার উপজেলার কৈশল গ্রামের আলীম উদ্দিনের ছেলে। এ ঘটনায় তার বাবা আলীম উদ্দিন (৬০) ও ছোট ভাই নাইমুলসহ পাঁচজন আহত হয়েছেন। তাদেরকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজয়নগর থানা পুলিশের ইসলামপুর ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) আতিকুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমেরিকা থেকে বুধবার দেশে ফেরেন রুহুল আমিন। তাকে নিয়ে বিমানবন্দর থেকে বাবা ও ভাইসহ স্বজনরা মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন। পথিমেধ্য রাত ৮টার দিকে শশই এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে পাথরবাহী একটি ট্রাকের সঙ্গে মাাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। রুহুল আমিন মাইক্রোবাস চালকের পাশের আসনে বসেছিলেন।

ইন্সপেক্টর আতিকুর রহমান বলেন, মূলত মাইক্রোবাস চালক ক্লান্ত এবং ঘুমের ঘোরে থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতাল পাঠায়। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ