ফেনীতেও মিজানুর রহমান আজহারির মাহফিল জনতার ঢল

প্রকাশিত: ১৬ জানুয়ারী, ২০২০ ১০:৫৪:০৯

ফেনীতেও মিজানুর রহমান আজহারির মাহফিল জনতার ঢল

ফুলগাজী প্রতিনিধি : ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উওর কাশিমপুরে মিজানুর রহমান আজহারির মাহফিল সম্পন্ন। মাহফিলে লক্ষাধিক স্রোতা উপস্হিত ছিলেন। মাওলানা মশিউর রহমানের সভাপত্বিতে বুধবার ১০ টা থেকে মাহফিলের কার্যক্রম শুরু হয়।

স্বেচ্ছা সেবক হিসেবে পুলিশ,ছাত্রলীগ ও আওয়ামীলিগের তিন শতাধিক নেতা কর্মী দায়িত্ব পালন করেন। মাহফিলের সভাপতি ফেনী ০২ আসনের এমপি জনাব নিজাম উদ্দীন হাজারী সহ আইন শৃংখলা বাহিনীকে তিনি ধন্যবাদ জানান মাহফিলের শৃংখলা রক্ষা করার জন্য।

জনপ্রিয় বক্তা মিজানুর রহমান আজহারি সূরা হুজুরাত থেকে বাদ মাগরিব তাফসির পেশ করেন। এ ছাড়াও সামাজিক নিয়ম কানুন সম্পর্কেও  তিনি কথা বলেন। যুবকদের আইকন এ বক্তা আরও বলেন যারা মাহফিল বানচাল করতে চায় তারা কখনো সফল হতে পারে না।

যার প্রমান ফেনীবাসী দিয়েছে। তিনি ফেনীর সকল নেতাদের ধন্যবাদ জানিয়েছেন মাহফিলের পক্ষে থাকার জন্য। মাহফিলে ইসলামি সংগীত পরিবেশন করেন ফেনীর স্বরুপ সাহিত্য সাংস্কৃতিক সংসদ

এছাড়াও মাহফিলে উপস্হিত ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, ফেনী পৌরসভার প্যানেল মেয়র স্বপন মিয়াজী, ফেনী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মাহমুদুল হাসান, আরবি প্রভাষক ওয়াহেদউল্লাহ।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ