হাবিবের সুরে সালমার গান

প্রকাশিত: ১৪ জানুয়ারী, ২০২০ ০৭:০২:৪৩

হাবিবের সুরে সালমার গান

জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদের সুরে প্রথমবারের মতো গাইলেন লালন কন্যা মৌসুমী আক্তার সালমা। ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের গানটির কথা লিখেছেন অমিত কুমার এবং সুর ও সংগীত করেছেন শিল্পী হাবিব ওয়াহিদ।

গানটি নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, ‘সালমার সঙ্গে এটা আমার প্রথম কাজ। সালমা যেসব ধরনের গানের জন্য বেশি পরিচিত। সেই গান গুলোর মধ্যে দু-একটা গান আমার শোনা হয়েছে। সবার মুখে সবসময় শুনে এসেছি যে সালমা খুব ভালো গান করেন।

একদিন আমি সালমাকে আমার স্টুডিওতে ডাকলাম। খালি গলায় কিছু গান করতে বলি। তারপর পরিকল্পনা করেই আমাদের এ কাজটি করা। গানটির মধ্যে একটা সুন্দর বার্তা আছে আমাদের সমাজের। যেটা এখন বলতে চাচ্ছি না। ভিডিও প্রকাশের পর দেখবেন সবাই। আশা করি গানটি সবার ভালোবাসা কুড়াবে।’

সালমা বলেন, ‘হাবিব ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমার কাছে স্বপ্নের মতো। আগে থেকেই তার ভক্ত আমি। একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল তার সঙ্গে। এবার গান করার সুযোগ পেলাম। ফোকের পাশাপাশি আমি আধুনিক গানও গাই।

হাবিব ওয়াহিদ তার নিজের মতো করে আমাকে দিয়ে গাইয়েছেন গানটি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।’ ‘তোমার অপেক্ষায়’ গানটির ভিডিও আগামী ১৬ জানুয়ারি সন্ধ্যায় হাবিব ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। এ ভিডিওতে সালমার সঙ্গে দেখা যাবে তরুণ মডেল ফারহানা প্রিয়াকে।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ