ফুলগাজীতে মুজিব বর্ষ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

প্রকাশিত: ১১ জানুয়ারী, ২০২০ ০২:৫২:২৩

ফুলগাজী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে সকাল ১০ টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সরকারী কর্মচারি ও আওয়ামিলীগ নেতাসহ  আনন্দ শোভা যাত্রা করা হয়। উপজেলা হতে শুরু করে ফুলগাজী সরকারি পাইলট হাইস্কুলে  আনন্দমিছিলটি শেষ হয়।

স্কুল মাঠে মুজিব বর্ষ উপলক্ষ্যে বন্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তন, তার জিবনী, স্বাধীন বাংলাদেশে তার অবদান নিয়ে বক্তব্য প্রদান করেন আওয়ামিলীগ নেতা ও সরকারী উচ্চ কর্মকর্তারা। প্রধান অতিথী হিসেবে উপস্হিত ছিলেন, ফুলগাজী উপজেলার চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার। আরও উপস্হিত ছিলেন হারুন মজুমদার চেয়ারম্যান ৪ নং আনন্দপুর ইউনিয়ন। ভি.পি নূরুল আমিন চেয়ারম্যান মুন্সীর হাট ইউনিয়ন।নিজাম উদ্দীন চেয়ারম্যান দরবারপুর ইউনিয়ন।  মজিবুল হক চেয়ারম্যান জি,এম হাট। নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, এ্যাসিলেন্ট সাবিনা ইয়াছমিন, ফুলগাজী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ কুতুবউদ্দীন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল হক চৌধুরী, ইমাম সমিতির সভাপতি জামাল উদ্দীন খন্দকার।

সকলের উদ্দেশ্য ফুলগাজী থানার ইনচার্জ বলেন যে, বাংলাদেশকে জানতে হলে প্রথমে শেখ মজিবুর রহমানকে জানতে হবে, তার জীবন নিয়ে আলোচনা করতে হবে, তার মত সাহসী হতে হবে। তরুন প্রজম্নই পারবে বন্গবন্ধুর সোঁনার দেশ জাতীকে উপহার দিতে। মাদকের বিরুদ্ধে তিনি কঠোর ব্যবস্হা নেওয়ার কথা বলেন। মুজীব বর্ষের অংগীকার, পুলিশ হবে জনতার এ বাক্য দিয়ে তিনি বক্তব্য শেষ করেন।

উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক হারুন মজুমদার বলেন যে, বন্গবন্ধুর কৃতিত্ব জনগন সারাজীবন মনে রাখবে, তিনি বলেন যে অনেক লোক জয় বাংলা এ শব্দটি উচ্চারন করতে চায়না, অথচ এ কথা দিয়েই বাংলাদেশ স্বাধীন হয়েছে। তিনি সে সমস্ত লোকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এবং জয় বাংলা বলার আহ্বান করেন। এছাড়াও মুজিব বর্ষ উপলক্ষ্যে স্কুল মাঠে দুপুর ২টা-৩০ হতে ৪ টা পর্যন্ত কিশোর প্রতিযোগিতা ও বিকেল ৪টা থেকে রাত ৯ টা পর্যন্ত গানের অনুষ্ঠান   করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/করিম/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ