ভারতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২০

প্রকাশিত: ১১ জানুয়ারী, ২০২০ ১২:৫৫:০২

ভারতে দাহ্য পদার্থবাহী ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর বাস ও ট্রাক দুটিতে আগুন ধরে যায়। এতে অন্তত ২০ জন নিহত হয়েছেন। শুক্রবার রাতে দেশটির উত্তর প্রদেশের কানৌজ জেলায় দিল্লি-কানপুর হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

বিষয়টি নিশ্চিত করে কানপুর রেঞ্জ পুলিশের মহাপরিদর্শক মোহিত আগারওয়াল সংবাদমাধ্যমটিকে জানান, ডাবলডেকার বাসটিতে ৪৬ জন যাত্রী ছিল।ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে দুটো বাহনেই আগুন ধরে যায়। ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

তবে ঘটনাস্থলেই ২০ জন নিহত হন। দগ্ধ ২১ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ২০ জনের কারও নাম-পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি বলে জানান মোহিত আগারওয়াল।

কানৌজের জেলা ম্যাজিস্ট্রেট রবিন্দ্র কুমার বলেন, মূলত আগুন ধরে যাওয়ার কারণেই নিহতের সংখ্যা এতো বেশি হয়েছে। যাত্রীরা বাস থেকে বের হতে পারছিলেন না। কানৌজ ও মাইনপুরি থেকে দমকল বাহিনী এসে আগুন নেভানোর আগেই পুড়ে ছাই হয়ে যান প্রায় ২০ বাসযাত্রী।

এদিকে দুর্ঘটনায় হতাহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, উত্তর প্রদেশের কানৌজের সড়ক দুর্ঘটনায় সংবাদে আমি বাকরুদ্ধ ও শোকাহত। এ দুর্ঘটনায় নিহতের স্বজন ও পরিবারের প্রতি গভীর দুঃখপ্রকাশ করছি। প্রার্থনা করছি আহতরা দ্রুত সুস্থ্য হয়ে উঠুক।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

প্রজন্মনিউজ২৪/ মামুন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ