শিশুকে গণধর্ষণ বান্ধবীসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২০ ০৫:২৮:৫৮

শিশুকে গণধর্ষণ বান্ধবীসহ গ্রেফতার ৫

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় এক শিশুকে (১৩) গণধর্ষণের ঘটনায় বান্ধবীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের সবার বয়স ১৮-এর নিচে। এ ঘটনায় একজন পলাতক রয়েছে।শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মশিউর রহমান।

তিনি বলেন, গণধর্ষণে যে বান্ধবী সহায়তা করেছিল তাকেসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আনুমানিক বয়স ১৪-১৫ বছর। একজন পলাতক রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার চারজন ধর্ষণের কথা স্বীকার করেছে। তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে। আগামীকাল তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।

কাছেই একটি এলাকায় বসবাস করা ওই কিশোরীকে গতকাল বিকেলে তার বান্ধবী বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।বান্ধবীর সহায়তায় কিশোরীটিকে ধর্ষণ করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয় পুলিশ। ওই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

এরপর পুলিশ আসামিদের গ্রেফতারে মাঠে নামে।ধর্ষণের শিকার ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ