প্রয়োজনে খালেদা জিয়ার মামলা লড়বেন ড. কামাল

প্রকাশিত: ০৭ জানুয়ারী, ২০২০ ০৩:৪৩:২৬

প্রয়োজনে খালেদা জিয়ার মামলা লড়বেন ড. কামাল

খালেদা জিয়ার মামলায় লড়বেন বলে জানিয়েছেন সংবিধানের অন্যতম প্রণেতা জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে মতিঝিল ড.কামাল হোসেনের চেম্বারে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ড. কামাল বলেছেন, অতিসম্প্রতি মিডিয়ায় প্রকাশিত তথ্যের আলোকে আমরা অবগত হয়েছি যে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে মারাত্মক অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন। তার স্বাস্থ্যের গুরুত্ব অবনতির কারণে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমরা গভীর উৎকণ্ঠা ও উদ্বেগ প্রকাশ করছি। আমরা বলতে চাই যে, খালেদা জিয়ার কোনো অনভিপ্রেত ঘটনা হলে তার সমুদয় দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। তিনি আরো বলেন, খালেদা জিয়ার জামিন প্রদান নিয়ে তালবাহানা আমরা নিন্দা প্রকাশ করছি এবং বর্তমান অবস্থায় তার উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণসহ অবিলম্বে তার মুক্তি দাবি করছি ।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় যে রিপোর্ট দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা। খালেদা জিয়ার মুক্তির জন্য এখন আন্দোলন ছাড়া কোনো বিকল্প নেই।

এর আগে সকাল ১০টায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে ঐক্যফ্রন্টের বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, ঐক্যফ্রন্ট নেতা অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, অধ্যাপক নুরুল আমিন বেপারী, অ্যাডভোকেট মহসীন রশীদ, মোস্তাক আহমেদ, শফিউদ্দিন স্বপন, শহীদ উল্লা কায়সার, মমিনুল হক ডা. জাহিদ, শাহ আহমেদ বাদল, দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

এ সম্পর্কিত খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

টেকনাফে ১০ কৃষক অপহরণের ঘটনায় আসামি দেলু ডাকাত আটক।

বৃষ্টির জন্য বরিশালে কাঁদলেন শত শত মানুষ

লালবাগে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

সিংড়ায় মসজিদের অর্থ আত্মসাৎ ও মিথ্যা প্রচারণার বিরুদ্ধে প্রতিবাদ সভা

ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন

আদালত অবমাননা : বিএনপিপন্থি সাত আইনজীবীর বিষয়ে আদেশ পেছাল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ