র‌্যাবের হাতে আল্লাহর দল সংগঠনের সদস্য গ্রেফতার

প্রকাশিত: ০৫ জানুয়ারী, ২০২০ ১০:৩১:৫৬ || পরিবর্তিত: ০৫ জানুয়ারী, ২০২০ ১০:৩১:৫৬

র‌্যাবের হাতে আল্লাহর দল সংগঠনের সদস্য গ্রেফতার

রংপুর জেলা প্রতিনিধি: গোপনে জঙ্গি তৎপরতা চালানোর অভিযোগে নিষিদ্ধ ঘোষিত ‘আল্লাহর দল’ রংপুর জেলার সক্রিয় সদস্য ফজলুল হক শাহাজাদা ওরফে মিলন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (৪ জানুয়ারি ২০২০) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার (৩ জানুয়ারি ২০২০) রংপুর মহানগরীর মধ্য বাবু খাঁ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য ফজলুল হক শাহাজাদা ওরফে মিলনকে (৪৫) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিলন মধ্য বাবু খাঁ গ্রামের মৃত শহিদার রহমান শহির ছেলে। তিনি দীর্ঘদিন ধরে জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে গোপনে দায়িত্ব পালন করছেন।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মিলন জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর শহর ভিত্তিক কার্যক্রম পরিচালনার জন্য নিয়মিত গোপন বৈঠক ও সদস্য সংগ্রহ করে আসছেন। এছাড়াও তিনি সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করেন বলে স্বীকার করেছেন।

গ্রেফতার এ জঙ্গি সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগীদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রজন্মনিউজ২৪/রাকিবুল/এম.এ.এম

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ