কক্সবাজারে তরুণীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০১৯ ১২:৫২:১৭

কক্সবাজারে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্বর্ণা রশিদ (২২) নামের এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ি পুরান ঢাকার চকবাজারে। ‘এ’ লেভেল পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

সোমবার পর্যন্ত এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। সন্দেহভাজন হিসেবে স্বর্ণার বন্ধু লিয়নকে ৫৪ ধারায় আটক করেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান জানান, গত শুক্রবার রাতে অসুস্থ অবস্থায় স্বর্ণাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন তার বন্ধুরা। প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে যান তারা। পরে রাতে আবার তাকে হাসপাতালে আনলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শাহীন আবদুর রহমান চৌধুরী বলেন, ‘শুক্রবার সন্ধ্যার পর ওই মেয়েটিকে জরুরি বিভাগে যখন আনা হয় তখন আমি তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিটে ভর্তি দিয়েছিলাম। কিন্তু তার সাথে থাকা বন্ধুরা ঢাকায় ফিরে যাওয়ার কথা বলে সিটে ভর্তি না হয়ে হোটেলে ফিরিয়ে নিয়ে যান।’

ডা. শাহীন আরও বলেন, ‘সঙ্গীরা মাদকসেবী মেয়েটিকে নিয়ে যাওয়ার বেশ কিছুক্ষণ পর আবারও হাসপাতালে আসেন। তখন রাত আনুমানিক সাড়ে ৯টা। আমি মেয়েটিকে পরীক্ষা করে দেখি ততক্ষণে সে মারা গেছে।’ তিনি আরো জানান অতিরিক্ত পরিমাণে ইয়াবা সেবন করায় ওই তরুণীর মৃত্যু হয়েছে।

ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর স্বর্ণার মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ