গাইবান্ধায় মমিনা হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর, ২০১৯ ০৫:৫৯:৪০ || পরিবর্তিত: ১৫ ডিসেম্বর, ২০১৯ ০৫:৫৯:৪০

গাইবান্ধায় মমিনা হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি:: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মমিনা হত্যাকারিদের ফাঁসির দাবিতে রোবিবার (১৫ ডিসেম্বর) সকালের দিকে উপজেলার পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সামনে মানব বন্ধন ও সমাবেশ করে।

সমাবেশ বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা নাগরিক কমিটির সভাপতি আবুল বাসার হান্নান পিন্টু,  উপজেলা জাতীয় পার্টির যুগ্ন-সাধারণ সম্পাদক আল-মামুন আজমী, নিহত মমিনার স্বামী এমদাদুল হক আকন্দ, এলাকাবাসীর পক্ষ থেকে আল-আমিন মিয়া, আইয়ুব আলী, সৈয়দ আলী, কামরুল হাসান, আবু সালেহ, রেবা বেগম ও আফরোজা বেগম প্রমুখ।

বক্তারা পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, নৃশংসভাবে মমিনা বেগমকে হত্যার মূল হোতা আব্দুল হাই, মুছা ও সাদা মিয়াসহ অন্যান্য আসামিদের অবিলম্বে গ্রেফতার করে তাদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি ককরেন।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। আগামী তিন দিনের মধ্যে আসামিদের গ্রেফতার করা হবে।

উল্লেখ্য যে,সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের চিকনী গ্রামের জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হক আকন্দের সঙ্গে আজাহার আলী আকন্দের ছেল আবদুল হাই, রইছ উদ্দিনের ছেলে আবদুল বারি আকন্দ সাদা মিয়াগং ও নজির হোসেনের ছেলে মুছা আলীর জমিজমা বিরোধ চলে আসছিলো।

এরই জেরে ১৩ ডিসেম্বর হাইগংরা আকস্মিক হামলা চালিয়ে এমদাদুলের বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ করাসহ তার স্ত্রী মমিনা বেগমকে নৃশংসভাবে হত্যা করে। এই হত্যা কান্ডকে ঘিরেই এলাকা বাসীর পক্ষ থেকে মানব বন্ধন ও সমাবেশের ডাক দেওয়া হয়েছে বলে জানা যায়।

প্রজন্মনিউজ২৪/আজাদ/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ