এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব বিরক্ত তার পরিবার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৯ ০৩:৪১:২৯

এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব বিরক্ত তার পরিবার

হঠাৎ করেই মৃত্যুর গুজব ছড়িয়েছে কিংবদন্তী কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের। বিদেশে চিকিৎসাধীন এই গায়ক মারা গেছেন বলে আজ শনিবার, ১৪ ডিসেম্বর দুপুর থেকে খবর ছড়িয়েছে।খোঁজ নিয়ে দেখা গেল, কিছু অসাধু ভাবনার ইউটিউব চ্যানেলে  এন্ড্রু   কিশোর মারা গেছে বলে ভিডিও প্রকাশ হয়েছে। সেইসব ভিডিওর সূত্রে ফেসবুকে অনেকেই মৃত্যুর খবরটি ছড়িয়ে যাচ্ছেন যাচাই বাছাই না করেই।

এদিকে নিশ্চিত হওয়া গেছে, এখনো চিকিৎসা চলছে এন্ড্রু কিশোরের। সুস্থ হয়ে উঠবেন এই নন্দিত গায়ক সেই আশায় এখনো বুক বেঁধে আছেন তার চিকিৎসকরা। শিল্পীর ঘনিষ্ঠজন মোমিন বিশ্বাস শনিবার বিকেলে এই খবরই নিশ্চিত করেছেন জাগো নিউজকে।তিনি বলেন, ‘একটু আগেও আমি নিজে দাদার সঙ্গে কথা বলেছি। সবার দোয়ায় ও আল্লাহর রহমতে এখনো ভালো আছেন এন্ডু কিশোর।

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কেউ মিথ্যে তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না। তার পরিবার এতে বিরক্ত হয়, বিব্রতও হয়।নিশ্চিত না হয়ে কারো মৃত্যু সংবাদ ছড়ানোতে বাহবা পাওয়ার কিছু নেই। এন্ড্রু কিশোরের পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন। সেইসঙ্গে যেসব ইউটিউব চ্যানেল ও অনলাইনে স্বস্তা জনপ্রিয়তার জন্য এই ধরনের মৃত্যু গুজব ছড়ায় তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি দেওয়া হচ্ছে তাকে। একটু একটু করে সেরে উঠছিলেন তিনি।

কিন্তু মন খারাপের খবর হলো, গত এক সপ্তাহ থেকে তার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। হঠাৎ তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তবে চিকিৎসকরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন সাধ্যমতো।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ