যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় পুলিশসহ নিহত ৬

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৪:১০ || পরিবর্তিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৪:১০

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় পুলিশসহ নিহত ৬

যুক্তরাষ্ট্রের নিউজার্সির একটি মুদি দোকানে বন্দুকধারীর হামলায় পুলিশসহ ছয় ব্যক্তি নিহত হয়েছেন। স্থানীয় সময় ১০ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে হাডসন নদীর পারে এই গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পুলিশ এলাকার স্কুল ও অফিসগুলো বন্ধ করে দেয়। আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্স’র প্রতিবেদনে এ তথ্য জানায়।

শহরটির পুলিশপ্রধান মাইকেল কেলি সংবাদ সম্মেলনে জানান, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন সাধারণ মানুষ ও দুজন সন্দেহভাজন দোকানের মধ্যে গুলিবিদ্ধ হন। বন্দুকযুদ্ধের সময় পুলিশের একজন গোয়েন্দা কর্মকর্তা মারা যান। এ সময় শত শত রাউন্ড গুলিবিনিময় হয়েছে। চার ঘণ্টা ধরে গোলাগুলির ঘটনা চলেছে। ধারণা করা হচ্ছে, সাধারণ মানুষকে দোকানের ভেতর জিম্মি করেছিল বন্দুকধারীরা। পুলিশ অবশ্য এখনই এ ঘটনাকে ‘সন্ত্রাসী হামলা’ বলে উল্লেখ করেনি।

এ বিষয়ে হাডসন কাউন্টি কৌঁসুলির অফিস থেকে জানানো হয়, গোলাগুলির ঘটনায় আরো দুই পুলিশ কর্মকর্তা ও একজন বেসামরিক ব্যক্তি আহত হয়েছেন।

এ ঘটনা জানার পর স্থানীয় সোয়াট টিমের সদস্য ও ফেডারেল এজেন্টরা দ্রুত ঘটনাস্থলে যান। নিউইয়র্ক সিটি পুলিশ বিভাগ থেকে দ্রুত জরুরি সেবা চালু করা হয়। এ ঘটনায় জার্সি সিটির সব স্কুল বন্ধ করে দেয়া হয়েছিল। পরে অবশ্য খুলে দেয়া হয়েছে।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার এক টুইট বার্তায় জানান, নিউ জার্সির জার্সি সিটিতে ঘটা গোলাগুলির খবর তিনি জেনেছেন। এই বেদনাদায়ক দুঃসময়ে তিনি হতাহত ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানান।  পরিস্হিতি পর্যবেক্ষণ করে যথাযথ ব্যবস্হা গ্রহণের নির্দেশ দেন।

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ