নবজাতকের লাশ রোকেয়া দিবস উপলক্ষে মেলার পাশে।

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:৩০:৫৪ || পরিবর্তিত: ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:৩০:৫৪

নবজাতকের লাশ রোকেয়া দিবস উপলক্ষে মেলার পাশে।

মিঠাপুকুর প্রতিনিধি: রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের খোর্দ্দ মুরাদপুর গ্রামে বেগম রোকেয়া দিবস উপলক্ষে মেলার পাশে রাস্তার ধার থেকে অজ্ঞাত ১ দিনের নবজাতক ছেলে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

১০ ই ডিসেম্বর মঙ্গলবার দুপুরে পায়রাবন্দ বাজারের পাশে রাস্তার ধারে ফেলে রাখা ঐ শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, ‘কে বা কারা ১ দিন বয়সের ছেলে শিশুটিকে পায়রাবন্দ বাজারের পুর্ব পাশে ফেলে রেখে গেছে। আমরা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এখনো শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে, ঘটনার অনুসন্ধান চলছে। স্থানীয়রা কেউ কেউ ধারনা করছেন হয়তো রাতের কোন এক এসময়ে এই নিস্পাপ ফুলের মত ফুটফুটে শিশুকে ফেলে পালিয়ে গেছে।"

এদিকে শত শত মানুষ ভিড় জমায় ঐ অজ্ঞাত নবজাতকের লাশ দেখার জন্য। কতটা নিষ্ঠুর হতে পারে একজন মা, যে নিজের পাপের ফসল অথচ পাপের বোঝা একটা অবুঝ শিশুকে বইতে হলো। কোন মা এমন পাষন্ড কাজ করতে পারে? কি অপরাধ ঐ শিশুর। যে এভাবে রাস্তার ধারে ফেলে গেছে। এমন নানা প্রশ্নসহ আলোচনার ঝড় উঠেছে ওই এলাকায়।

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান/নাজমুল হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ