সুন্দরগঞ্জে ‘‘গল্পে গল্পে মুক্তিযুদ্ধ" প্রামাণ্যচিত্রের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩০:০২ || পরিবর্তিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩০:০২

মোঃ সাগর, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে "গল্পে গল্পে মুক্তিযুদ্ধ" প্রামাণ্যচিত্রের মোড়ক উন্মোচন ও দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হানাদার মুক্ত দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে একটি বিজয় র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোলেমান আলীর সভাপতিত্বে "গল্পে গল্পে মুক্তিযুদ্ধ" প্রামাণ্যচিত্রের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, পৌর মেয়র- আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান- উম্মে সালমা, সহকারী কমিশনার (ভূমি)- মোঃ রাসেল মিয়া,  মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার- বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার- সেকেন্দার আলী,  মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড বাবলু মিয়া প্রমূুখ।

এসময় উপস্থিত ছিলেন, রাজনীতিক- নুরে আলম মানিক, সাদেকুল ইসলাম দুলালসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী ও গণমাধ্যম কর্মী।  

পরিশেষে মুক্তিযুদ্ধকালীন মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধারণকৃত "গল্পে গল্পে মুক্তিযুদ্ধ"-এর মোড়ক উন্মোচন ও সকল মুক্তিযোদ্ধাদের হাতে সিডি হস্তান্তর করা হয়।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ