অকালমৃত্যু ‘টপ নিউ আর্টিস্ট ’ জুস ওয়ার্ল্ডের

প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৫:৩৩ || পরিবর্তিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৫:৩৩

অকালমৃত্যু ‘টপ নিউ আর্টিস্ট ’ জুস ওয়ার্ল্ডের

জুসের জন্মগত নাম জ্যারাড অ্যান্থনি হিগিনস। খুব অপ্রত্যাশিতভাবেই অকালে চলে গেলেন সংগীতশিল্পী ও র‌্যাপার জুস ওয়ার্ল্ড। মাত্র ২১ বছর বয়সী এই আমেরিকান হিপহপ তারকা রোববার সকালে শিকাগোর মিডওয়ে বিমানবন্দরে হঠাৎ মস্তিষ্কের রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে নিতে নিতেই তিনি মারা যান।

গত ২ ডিসেম্বর ছিল তার ২১তম জন্মদিন। এজন্য সপ্তাহজুড়ে উৎসবও করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এখনও তার জন্মদিনের ছবিগুলো তরতাজা রয়েছে। কিন্তু বন্ধুদের কাছে ছবিগুলো পুরনো হওয়ার আগেই তিনি নিজেই স্মৃতির জগতে চলে গেলেন।

তবে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়ার জন্য পুলিশ জুসের মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করছে।
বিলবোর্ড ম্যাগাজিনে জুসের ‘লুসিড ড্রিমস’ ও ‘অল গার্লস আর দ্য সেম’ গান দু’টি সাউন্ডক্লাউডে হিট হওয়ার পর ২০১৮ সালে ইন্টারস্কোপ রেকর্ডসের সঙ্গে তিনি চুক্তিবদ্ধ হন।

সাউন্ডক্লাউড জানায়, এই প্লাটফর্মে ২০১৮ সালে জুস ছিলেন সর্বাধিকবার দেখা, পছন্দ করা ও আলোচিত শিল্পী। তার ‘লুসিড ড্রিমস’ ছিল গত বছরের সবচেয়ে বেশিবার দেখা গান।

চলতি বছরের মে মাসে ‘টপ নিউ আর্টিস্ট’ হিসেবে জুস ওয়ার্ল্ড ‘বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড’ অর্জন করেন। জুসের ল্যাবেল প্রতিষ্ঠান ইন্টারস্কোপ রেকর্ডস এক বিবৃতিতে জানায়, জুস এতটা কম সময়েই বিশ্বজুড়ে গভীর প্রভাব ফেলেছেন। তিনি সহৃদয় ব্যক্তিত্ব ছিলেন। তার সৃজনশীলতা ছিল অন্তহীন। একজন ব্যতিক্রমধর্মী মানুষ ও শিল্পী ছিলেন তিনি। তিনি সবকিছুর আগে তার ভক্তদের ভালোবাসতেন।

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন