বিজয় দিবসে নরসিংদীর চর মধুয়াতে বিনামূল্যে চিকিৎসা সেবা

প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৬:৪৭ || পরিবর্তিত: ১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৬:৪৭

বিজয় দিবসে নরসিংদীর চর মধুয়াতে বিনামূল্যে চিকিৎসা সেবা

 

নিজস্ব প্রতিবেদক:  আসন্ন মহান বিজয় দিবসে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করতে যাচ্ছে ফেইসবুক গ্রুপ-হৃদয়ে আমাদের চর মধুয়া ইউনিয়ন।

১৬ ডিসেম্বর সকাল ৯টায় চরমধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধন করবেন চর মধুয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাম সিকদার।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কাজী শফি উদ্দিন চঞ্চল, এডভোকেট কাজি নজরুল ইসলাম, আহসান সিকদার, আঃ মোমেন সরকার, জনাব জিন্নাত গাজী, প্রভাষক কামাল হোসেন,খায়রুল আলম ফকির,  জাকির হোসেন সরকার, হেলাল খান রনি,এস আর উজ্জ্বল ও মোত্তাকিন সরকার প্রমুখ।

ফেইসবুক গ্রুপটির প্রতিষ্ঠাতা চিফ অ্যাডমিন মোঃ হেলাল উদ্দিন তালুকদার জানিয়েছেন, ৫ সদস্যের একটি বিশেষজ্ঞ চিকিৎসক দল ওই দিন  ক্যাম্পে নাক-কান-গলা, মেডিসিন, মা ও শিশু, চর্ম-যৌনসহ বিভিন্ন বিষয়ে রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেবেন।

উল্লেখ্য নরসিংদী জেলার রায়পুরা উপজেলার একটি ইউনিয়নের নাম চর মধুয়া। এই ইউনিয়নের গ্রামবাসী, ইউপি সদস্যবৃন্দ এবং  দেশে ও বিদেশে থাকা পেশাজীবীদের নিয়ে সামাজিক যোগাযোগে মাধ্যম ফেইসবুকে গ্রুপটি খোলা হয়। এর সদস্যরা নানা ধরনের সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রমের সঙ্গে যুক্ত আছেন।

প্রজন্মনিউজ২৪/মঞ্জুর হোসাইন/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ