গাঁজা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দু পক্ষে সংঘর্ষ

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০১৯ ১২:৩৬:৩৯

গাঁজা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দু পক্ষে সংঘর্ষ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় গাঁজা ব্যবসাকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। জানা যায়,রবিবার (৮ ডিসেম্বর) গাইবান্ধার  পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের আকবর নগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, বাচ্চু মিয়া দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এর আগে এই মাদক ব্যবসায়ী বাচ্চুকে পুলিশ গ্রেফতার করে জেলে প্রেরন করলেও পরবর্তীতে জেল থেকে ছাড়া পেয়ে মাদক ব্যবসায়ী বাচ্চু মিয়া আবারো পুরোনো পেশা মাদক ব্যবসায় জড়িয়ে পরে।

এবার তার সহযোগী হিসেবে যোগ দেন উপজেলার সাইনদহ বাজারের হোটেল ব্যবসায়ী ছালাম মিয়া। হোটেলের পিছনে শয়ন ঘরে চলে মাদকের আড্ডা চালান তারা। সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত ডুগডুগি দোতরার তালে তালে গান বাজনার পাশাপাশি চলে গাঁজা সেবনের আসর।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ ক'ব্যক্তি জানান, ২নং হোসেনপুর ইউনিয়নের কিশামত চেরেঙ্গা গ্রামের বিপ্লব,গোলজার ও বেলাল পাইকারি গাঁজা ক্রয়ের জন্য বাচ্চুকে ২৫ হাজার টাকা দেয়। উক্ত টাকা দিয়ে বাচ্চু ৮ কেজি গাঁজা কিনে তার নিজ হেফাজতে রাখে।

এরই ধারাবাহিকতায় শনিবার ৭ ডিসেম্বর দিবাগত রাতে বিপ্লব,গোলজার ও বেলাল তিনজন মিলে বাচ্চু'র নিকট ক্রয়কৃত গাঁজা চাইতে গেলে বাচ্চুর স্ত্রীর সাথে বাক- বিতণ্ডার সৃষ্টি হয়। যা এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়।

রোববার বিকেলে স্থানীয় সাংবাদিকরা বাচ্চুর বাড়িতে গেলে বাচ্চুর স্ত্রী সাংবাদিকদের পুলিশ মনে করে দৌড়ে পালিয়ে যান। কৌশলে সাংবাদিকরা বাচ্চুর নিকট মোবাইলে গাঁজা কিনতে চাইলে সে সন্ধ্যার পরে আসতে হবে বলে জানান তিনি।

তবে বাচ্চুর সহযোগী হোটেল ব্যাবসায়ী ছালামের মোবাইল ফোন কৌশলে নিয়ে দেখা যায় গত ১ সপ্তাহে তার সাথে ২৭৩ বার কথা হয়েছে বাচ্চুর। তিনি মাদক বিক্রির কথা অস্বীকার করে বলেন আমি সাধু মানুষ আমার এখানে দু'একজন এসে খায়। বাবা সোলেমানের দোহাই এটাই সত্য কথা।

এলাকাবাসী বলেন,প্রতিনিয়ত সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত এই সাইনদহ বাজার এলাকায় হলকা জিকিরের নামে রাতভর চলে গাঁজার আড্ডা। এদের দেখা-দেখি উঠতি বয়সের যুবকরা আস্তে আস্তে মাদকের নেশায় আশক্ত হয়ে পড়ছে। এর  প্রতিকার হওয়া দরকার বলেও দাবী জানান এলাকাবাসী।

প্রজন্মনিউজ২৪/আঃমান্নান/হোসাইন আজাদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ