গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্ট  আহত ৩

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৬:০৫

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে শহিদুল ইসলাম নামের এক দোকানদারকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।  শনিবার সন্ধ্যায় টাকা খুচরাকে কেন্দ্র করে গাংনী বাজারে জাকির স্টোরে এ ঘটনা ঘটে।দোকান মালিক জাকির হোসেন জানান, চাইনিজ কুড়ালের আঘাতে শহিদুল ইসলাম মারাত্মক আহত হয়।

শহিদুল কে বাঁচাতে আসলে আমার মা খোদেজা খাতুন ও বোন রাবেয়া খাতুনকে মারপিট করে তারা।আহত শহীদুল ইসলাম জানান, গাংনী পৌরসভা ৭ নং ওয়ার্ড ভিটা পাড়ার মৃত খোকনের ছেলে বাদল হোসেন একটি পান নিয়ে ১শত টাকার নোট দেয়।টাকা ভাংতি নেই জানালে বাদল তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

এ ঘটনার পর বাদল তার ছোটভাই প্রিন্সকে ডেকে আনার পর আমার উপর চাইনিজ কুড়াল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে আহত করে।স্থানীয়রা জানান,বাদল প্রিন্স হামলার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া করলে একটি পালসার মোটরসাইকেল রেখে তারা পালিয়ে যায়।গাংনী থানার ওসি মোঃ ওবায়দুর রহমান জানান, ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করি।

ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাদল ও তার ভাই তার প্রিন্সকে আটকে চেষ্টা চলছে।গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান বলেন, হামলা ভাঙচুর লুটপাট ও মারপিটের ঘটনা দুঃখজনক। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

প্রজন্মনিউজ২৪/মুস্তাফিজুর/নাজিম উদ্দীন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ