যে কারণে ডোনাল্ড ট্রাম্প হতে চান সঞ্জয় দত্ত

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৪:২৪:০৮

যে কারণে ডোনাল্ড ট্রাম্প হতে চান সঞ্জয় দত্ত

বলিউডের শক্তিমান অভিনেতা তিনি। রুপালি পর্দায় তার উপস্থিতি মানেই ভিন্ন কিছু। বলছি সঞ্জয় দত্তের কথা। কয়েক দশক ধরে হিন্দি সিনেমার আঙ্গিনা মাতিয়ে রেখেছেন তিনি। বয়সের কাছে হার না মানা সঞ্জয় পঞ্চাশের কোটা অনেক আগেই পেরিয়েছেন। তবু এখনো তার ছবি বক্স অফিসে ঝড় তুলে। তাকে দেখতে হলে ঢল নামে দর্শকের। নতুন করে মুক্তি পেয়েছে এই অভিনেতার ‘পানিপথ’ ছবিটি।

৬ ডিসেম্বর মুক্তি পাওয়া এই ছবি প্রথমদিনে চার কোটি টাকা ঘরে তুলেছে। সেই ছবির প্রচারণার অংশ হিসেবে জনপ্রিয় কপিল শর্মা শো’তে উপস্থিত হয়েছিলেন সঞ্জয়। সেখানে হাসি-ঠাট্টার ছলে জানিয়ে গেলেন নিজের সিনেমার অনেক কথা। অনুষ্ঠানের এক পর্যায়ে অভিনেতা সঞ্জয় দত্ত জানালেন, সুযোগ হলে তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান।

গত শনিবার (৭ ডিসেম্বর) কপিল শর্মা শো’তে উপস্থিত হন ‘পানিপথ’ তারকা সঞ্জয় দত্ত। তার সঙ্গে ছিলেন ছবিটির নায়িকা কৃতি শ্যানন ও এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তারা সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতার কথা জানান দর্শকদের। সেইসঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের অনেক কথাই প্রকাশ করেন ‘মুন্নাভাই’খ্যাত সঞ্জয় দত্ত। সঞ্জয় দত্ত তার ছেলেবেলার কিছু অজানা ও মজার ঘটনা কপিল শর্মার কাছে প্রকাশ করেন।

তিনি জানান, ছোটকালে মা-বাবার স্বাক্ষর নকল করে অ্যাসাইনমেন্ট জমা দিতেন স্কুলে, আর শিক্ষকের স্বাক্ষর নকল করে প্রতিবেদন দেখাতেন মা-বাবাকে। পড়াশুনায় তিনি নাকি খুবই খারাপ ছিলেন। আর এজন্য তার বাবা তাকে বেল্ট দিয়ে মারতেন আর মা মারতেন তার স্যান্ডেল দিয়ে। একপর্যায়ে অভিনেত্রী কৃতি শ্যানন জানান, ‘পানিপথ’ সঞ্জয় দত্তের ২০০তম সিনেমা।

কপিল শর্মা জিজ্ঞাসা করেন, এরপর আপনি কোন ধরনের সিনেমায় কাজ করতে চান? সঞ্জয়ের চমকপ্রদ উত্তর, তিনি ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। তার মতে, ট্রাম্প একজন ‘বিন্দাস’ মানুষ। তার মনে যা আসে তিনি তাই বলেন। এটা বেশ ভালো লাগে সাঞ্জু বাবার।  অজয় দেবগণ নাকি সঞ্জয় দত্তের ব্যক্তিগত ডাক্তার। এ বিষয় কপির শর্মা প্রশ্ন করলে সঞ্জয় দত্ত জানান, ঘটনা সত্যি।

হোমিওপ্যাথিক মেডিসিনের ওপর অজয় দেবগণের অগাধ জ্ঞান। তিনি তার ঘনিষ্ঠ বন্ধুদের এ বিষয়ে কার্যকর পরামর্শও দিয়ে থাকেন। নানা সময় সঞ্জয়কেও পরামর্শ দেন তিনি। কোনো রোগ বালাই হলে তাই আহে অজয়ের সঙ্গে যোগাযোগ করেন সঞ্জয়।

প্রজন্মনিউজ২৪/নাজিম উদ্দীন

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ