সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন না কাদের

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৩:৫৪:১৭ || পরিবর্তিত: ০৬ ডিসেম্বর, ২০১৯ ০৩:৫৪:১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন জাতীয় সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন না। আরো বলেছেন, আগামী সম্মেলনে দলের সভাপতি পদে কোনো পরিবর্তন আসবে না। আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া কেউই অপরিহার্য নয়।

শুক্রবার (৬ ডিসেম্বর) দপ্তর উপ-কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে গঠিত দপ্তর উপ-কমিটির বৈঠকে অনুষ্ঠিত হয় রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে। সভার প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে দেশের সব সাংগঠনিক জেলাগুলো যেন তাদের কাউন্সিলর এবং ডেলিগেটদের নামের তালিকা কেন্দ্রে পাঠায়, সেই নির্দেশনা এরইমধ্যে দেয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এখন শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত সুসংগঠিত একটি রাজনৈতিক দল। তাই রাজনীতিকে রাজনীতি দিয়ে মোকাবিলা করা হবে। যদি কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে তবে দাঁতভাঙা জবাব দেবে আওয়ামী লীগ।

এসময় তিনি খালেদা জিয়ার মামলাটি রাজনৈতিক নয় দাবি করে বলেন, এটি দুর্নীতির মামলা। তাই এখানে সরকার কিংবা আওয়ামী লীগের কিছু করার নেই। ৫ ডিসেম্বর আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের ঔদ্ধত্য ক্ষমার অযোগ্য বলেও মন্তব্য করেন তিনি।

প্রজন্মনিউজ২৪/রেজাউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ