বিয়ে করতে চাচ্ছেন অপু বিশ্বাস

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০১৯ ০২:৫২:২৫

বিয়ে করতে চাচ্ছেন অপু বিশ্বাস

অনেক দিন হলো লাইট-ক্যামেরার সামনে নেই ঢালিউড তারকা অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়কে নিয়ে কাটছে তাঁর সময়। এরই মধ্যে শোনা গেছে, আবার নাকি বিয়ে করতে যাচ্ছেন তিনি। সেসব নিয়ে তাঁর কাছ থেকে শোনা গেছে বেশ কিছু কথা।

নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রেম বা বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। সে ব্যাপারে খোলামেলা কথা বললেন তিনি। জানালেন, বিয়ের ব্যাপারে পরিবার থেকে চাপ আছে। তবে এবার তাঁর বিয়ের পাত্র কেমন হবে, কবে হবে সেই বিয়ে—এসব নিয়ে কয়েকটি ওয়েব পোর্টালে খবর প্রকাশিত হয়েছে। আমরা জানতে চেয়েছিলাম, এসবের কতটা সত্য। অপু বিশ্বাস প্রথম আলোকে বলেন, ‘বিয়ে তো একটা সময়ে গিয়ে করতেই হবে। এটি সত্য যে বিয়ের ব্যাপারে পরিবার থেকে চাপ আছে। আর কেবল পরিবারের কথাই বলি কেন, আমি নিজেও বিয়ের প্রয়োজন অনুভব করছি।’

তাহলে কবে বিয়ে করবেন তিনি? জানতে চাইলে হাসতে হাসতে এই ঢালিউড তারকা বলেন, ‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখতে পাবে। অপেক্ষা করেন, সময় হলেই জানবেন। বিয়ে ও প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা চলাকালে অপু বিশ্বাসকে নিয়ে একটি ট্রল ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভারতের মুর্শিদাবাদের একটি মঞ্চে তাঁর একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। সে ব্যাপারে অপু বিশ্বাসের মন্তব্য, ‘এটি দুই বছর আগের অনুষ্ঠানের ভিডিও। এসব ট্রল নিয়ে আমি ভাবি না। যার নামডাক আছে, তাঁকে ঘিরে ট্রল হবেই, আলোচনা হবেই। এটাই স্বাভাবিক।

এত আলোচনা, তাহলে বড় পর্দার কেন নেই তিনি? সম্প্রতি একটি গানের শুটিংয়ের মধ্য দিয়ে তাঁর সবশেষ ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির জন্য অপেক্ষা। পশ্চিমবঙ্গের কণ্ঠশিল্পী নচিকেতা প্রযোজিত কলকাতার ছবি ‘শর্টকাট’-এর কাজ অনেক আগেই শেষ করেছেন তিনি, বাকি আছে ডাবিং।

ঢালিউডের মন্দাবস্থা। তাঁর কাছে জানতে চাই, কাজ পাচ্ছেন না, নাকি করছেন না? এই প্রশ্নে অপু বিশ্বাস বলেন, ‘কাজ তো প্রতিনিয়তই আসে। চুক্তি করলে তো কালই নতুন ছবিতে চুক্তি করা যায়। কিন্তু কাজের মানটা তো ভাবতে হবে। এসব কারণে হুটহাট ছবি নিচ্ছি না। সিনেমার মানুষ অপু বিশ্বাসের শুটিং ব্যস্ততা বদলে গেছে। জয়কে স্কুলে আনা-নেওয়া, মাঝেমধ্যে ব্যায়ামাগারে গিয়ে শরীরচর্চা করেই কাটছে তাঁর সময়।

প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ