কলকাতার দুস্থ শিশুদের পাশে দাঁড়ালেন শাকিব খান

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৯:৩১ || পরিবর্তিত: ০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:৩৯:৩১

শাকিব খানবাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও দারুণ দর্শকপ্রিয় ঢালিউড কিং শাকিব খান। তার এই জনপ্রিয়তা কাজে লাগিয়ে কলকাতার দুস্থ শিশুদের জন্য এবার অর্থ সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব নিজেই। তিনি জানান, কলকাতার সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে যাচ্ছেন তিনি। ঢালিউডের শীর্ষ এ নায়ক বলেন, ‘আগামী ১১ ডিসেম্বর কলকাতার মুর্শিদাবাদের ত্রিমোহিনী ঝাঁঝরা ক্লাবের আয়োজনে সাংস্কৃতিক মঞ্চের আয়োজন হচ্ছে। সেখানে অংশ নিতে আমি যাচ্ছি।’

জানা যায়, সাংস্কৃতিক এ মঞ্চে তার সঙ্গে থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আয়োজনের নাম রাখা হয়েছে ‘শ্রাবন্তী ও শাকিব খান নাইট’। এছাড়া তাদের সঙ্গে থাকবেন কলকাতার জনপ্রিয় বেশ ক’জন তারকা শিল্পী। ১১ ডিসেম্বর অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। চলবে পাঁচ ঘণ্টাব্যাপী।

শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন ‘বীর’ চলচ্চিত্রের কাজে। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী। গত ২৮ নভেম্বর থেকে পূবাইলে এর দৃশ্যধারণ চলছে। টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক কাজী হায়াৎ।

এদিকে ভারতের মঞ্চে এটাই শাকিবের প্রথম অংশ নেওয়া নয়। ২০১৭ সালে তিনি বেশ কয়েকটি সাংস্কৃতিক আয়োজনে অংশ নেন। সে সময় তিনি পশ্চিমবঙ্গের নদীয়ায় দুটি, কলকাতা, মেদিনীপুর, আসামের বোকো ও গুয়াহাটিতে একটি করে শো করেছেন। সে বছরই পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল তার চলচ্চিত্র ‘নবাব’

প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ